1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন।

হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি শ্যামল নাথ, সম্পাদক বোরহান উদ্দিন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ২২৩ বার পড়া হয়েছে

মোহাম্মদ জামশেদঃ- হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদের কমিটি পুনর্গঠন করা হয়েছে। বুধবার রাতে স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এক বিশেষ সভায় দৈনিক বঙ্গজননী প্রতিনিধি শ্যামল নাথকে সভাপতি, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মোঃ বোরহান উদ্দিনকে সাধারণ সম্পাদক ও দৈনিক কালবেলা প্রতিনিধি মোঃ আলমগীর হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

ঐক্য পরিষদের সাবেক সভাপতি আসলাম পারভেজ ( দৈনিক দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ ও দৈনিক ইনকিলাব )’র সভাপতিত্বে ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জ্বল নাথ (ডেইলী অবজারভার)’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মেয়াদোত্তীর্ণ হওয়ায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। পরে উপস্থিত সদস্যদের সর্ব সম্মতিক্রমে কমিটি আগামি এক বছরের জন্য পুনর্গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি জাহেদ মঞ্জু (মিডিয়া এক্সপ্রেস এর নির্বাহী সম্পাদক), যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জ্বল নাথ (ডেইলি অবজারভার), সহ সম্পাদক জাহেদুল আলম (দৈনিক শাহ আমানত), সহ সাংগঠনিক সম্পাদক সুমন পল্লব (দৈনিক নবচেতনা), অর্থ সম্পাদক আবুল মনছুর (দৈনিক অধিকার), দপ্তর সম্পাদক মোঃ আবু নোমান (দৈনিক জনবাণী), প্রচার সম্পাদক রিমন মুহুরী (দৈনিক ইনফো বাংলা), সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এইচ এম এরশাদ (দৈনিক একুশের বাণী), সাংস্কৃতিক সম্পাদক মোঃ ওসমান গনি (দৈনিক তৃতীয়মাত্রা ও দৈনিক প্রতিদিনের কাগজ), ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সাহাবুদ্দীন সাইফ (দৈনিক আমার সংবাদ), নির্বাহী সদস্য আসলাম পারভেজ ( দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ ও দৈনিক ইনকিলাব ), আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ জাসেদুল ইসলাম ( নাগরিক টিভি ও বাংলাদেশ প্রতিদিন), আরব আমিরাত প্রতিনিধি, প্রবাসি সদস্য মুহাম্মদ জামশেদ (দৈনিক দেশবার্তা), আরাফাতুল ইসলাম (স্বাধীন সংবাদ), মোঃ ইরফানুল ইসলাম (বাংলাট্রিবিউন, নিউজ নাউ ২৪.কম) আরব আমিরাত প্রতিনিধি, মুহাম্মদ আবদুল্লাহ আল মামুন (এশিয়ান টিভি, ঢাকা পোস্ট) আরব আমিরাত প্রতিনিধি। নব গঠিত এই কমিটিকে সাবেক প্রথম সভাপতি আসলাম পারভেজ অভিনন্দন জানিয়েছেন,তিনি আশা করেন ঐক্য পরিষদ সব সময় গঠনতন্ত্রের নিয়ম অনুযায়ী সকল কাজকে সফল করে সামনের দিকে এগিয়ে যাবে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট