1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন।

মাদক মামলা থেকে রিয়া চক্রবর্তীর স্বস্তি!

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ১৮৫ বার পড়া হয়েছে

সুশান্ত সিং রাজপুত মামলা থেকে স্বস্তি পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই)-এর পক্ষ থেকে জানানো হয় যে, সুশান্তের সঙ্গে জড়িত মাদক মামলায় রিয়াকে জামিন দেওয়া নিয়ে যে চ্যালেঞ্জ তারা করেছিলেন, তা প্রত্যাহার করা হয়েছে। ২০২০ সালের অক্টোবরে রিয়ার জামিনের বিরোধিতা করেছিল সিবিআই। এদিন তা প্রত্যাহার করে নেওয়ার পাশাপাশি সংস্থা জানিয়েছে বোম্বে হাইকোর্টের ব্যাখ্যা অনুসারে এনডিপিএস আইনের ধারা ২৭এ (যার অনুসারে অবৈধভাবে টাকার অনৈতিক লেনদেন ও অপরাধীকে আশ্রয় দেওয়ার জন্য একজনকে সর্বোচ্চ ২০ বছরের জন্য জেলে পাঠানো যেতে পারে) অনুসারে একটি উপযুক্ত সময়ের জন্য চ্যালেঞ্জটি তুলে রাখা হল। প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন সুশান্তকে নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। তার মর্মান্তিক মৃত্যু সারা দেশের মানুষের মনে আঘাত দিয়েছিল। তার মৃত্যুর পর অভিনেতার বাবা কে কে সিং, সুশান্তের বান্ধবী রিয়ার উপর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে এফআইআর দায়ের করেন।

সুশান্তের মৃত্যুর মাস খানেকের মধ্যেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) অভিনেতার মৃত্যুর সঙ্গে যুক্ত মাদকের মামলায় রিয়া এবং তার ভাই শৌক চক্রবর্তীকে গ্রেপ্তার করে। রিয়াকে ওই বছরেরই সেপ্টেম্বরের ৮ তারিখ গ্রেফতার করে এনসিবি। তার চারদিন আগে গ্রেফতার হন অভিনেত্রীর ভাই শৌভিক। পরে তারা দুজনই জামিনে মুক্তি পান। প্রথমে রিয়া ও পরে সৌভিক। সেই সময় এক লাখ টাকার বন্ড দিয়ে জেল থেকে ছাড়া পান সুশান্তের প্রাক্তন বান্ধবী। সম্প্রতি কাজে ফিরেছেন রিয়া। তাকে শেষ দেখা গিয়েছিল ‘চেহরে’ ছবিতে। যেখানে তার সঙ্গে ছিলেন ইমরান হাশমি ও অমিতাভ বচ্চন। আপাতত তাকে এমটিভির সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো রোডিজ: কর্ম ইয়া কাণ্ড-এ দেখা যাচ্ছে। যেখানে প্রিন্স নারুলা, গৌতম গুলাটির সঙ্গে তিনি একজন গ্যাং লিডার। রোডিজে কাজের জন্য আপাতত শিরোনামে রয়েছেন রিয়া। ছবি – সংগৃহীত

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট