1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন।

পাতা..সভাপতি,মাসুদ.সম্পাদক পলাশবাড়ী মডেল প্রেসক্লাবের কমিটি গঠন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ২৫২ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধার পলাশবা‌ড়ী উপ‌জেলায় সাংবাদিকদের নিপুন হাতের লেখনীর মাধ্যমে গ্রাম বাংলা,সমাজ ও রাস্ট্রের কথা তুলে ধরতে মুক্তমনা একঝাক অভিজ্ঞ ক্ষুরধার কলম সৈনিক মানুষের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাতে নির্ভিক সাংবাদিকতার প্রত্যয় নিয়ে গঠিত হলো পলাশবা‌ড়ী ম‌ডেল প্রেসক্লাব।

১৫ নভেম্বর বুধবার সন্ধ‌্যায় পলাশবাড়ী চৌমাথার অস্থায়ী কার্যাল‌য়ে সিনিয়র সাংবাদিক রবিউল হোসেন পাতা’র সভাপতিত্বে স্থানীয় গণমাধ্যমকর্মীদের নিয়ে এক আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।
রুদ্ধ,শৃঙ্খল মুক্ত থেকে পেশাদার সাংবাদিকতা ও গণমাধ্যমকর্মীদের অধিকার আদায়ের লক্ষে পলাশবাড়ী মডেল প্রেসক্লাব গঠন করেছে স্থানীয় গণমাধ্যমকর্মীরা।
পরে সর্বসম্মতিক্রমে দৈ‌নিক ই‌ত্তেফাক প‌ত্রিকার প্রতি‌নি‌ধি র‌বিউল হো‌সেন পাতা‌ কে সভাপ‌তি,দৈনিক দেশ বার্তা ও আমার জনতা পত্রিকার প্রতি‌নি‌ধি আ‌মিরুল ইসলাম ক‌বির’কে সি‌নিয়র সহ সভাপ‌তি,এ‌শিয়ান টে‌লি‌ভিশ‌নের প্রতি‌নি‌ধি মাসুদার রহমান মাসুদ‌কে সাধারণ সম্পাদক,আমার কন্ঠ প‌ত্রিকার প্রতি‌নি‌ধি আবু জাফর মন্ডলকে যুগ্ম সাধারণ সম্পাদক,দৈ‌নিক ভো‌রের পাতা প‌ত্রিকার প্রতি‌নি‌ধি সরকার লুৎফর রহমানকে সাংগঠ‌নিক সম্পাদক,‌দৈ‌নিক রুপবানী প‌ত্রিকার প্রতি‌নি‌ধি ফের‌দৌস রহমান‌কে অর্থ সম্পাদক, দৈ‌নিক মুক্ত খবর প‌ত্রিকার প্রতি‌নি‌ধি এসআই হা‌বিব‌কে প্রচার সম্পাদক,আমা‌দের প্রতি‌দিন প‌ত্রিকার প্রতি‌নি‌ধি বা‌য়ো‌জিদ আহ‌ম্মেদ শাকিলকে দপ্তর সম্পাদক,দৈ‌নিক অ‌গ্নি‌শিখা প‌ত্রিকার প্রতি‌নি‌ধি শ্রী মোহন সরকার ও দৈ‌নিক আ‌লোর দিগন্ত প‌ত্রিকার প্রতি‌নি‌ধি ফজলুল করিম প্রধান,দৈ‌নিক কা‌লের খবর প‌ত্রিকার প্রতি‌নি‌ধি মোছাঃ লা‌কী আক্তার’কে কার্যকরী সদস‌্য এবং দৈ‌নিক ৭১ বাংলা প্রতি‌নি‌ধি রা‌কিব মিয়া,ভো‌রের প্রতিধ্ব‌নি প‌ত্রিকার প্রতি‌নি‌ধি রা‌সেল মাহমুদ,আব্দুর র‌হিম, মাহমুদুজ্জামান প্রান্ত,ফজ‌লে রা‌ব্বি মিয়াকে সাধারণ সদস্য করে মোট ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। নব নির্বাচিত কমিটি ও উপস্থিত গণমাধ্যমকর্মীরা নবগঠিত পলাশবাড়ী মডেল প্রেসক্লাব পরিচালনায় সকলের সা‌র্বিক সহ‌যে‌াগিতা কামনা ক‌রে‌ন।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট