1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

পবিত্র মাহে রমজান উপলক্ষে এতিম শিক্ষার্থীদের মাঝে ইফতার বিতরণ ও ঈদ বস্ত্র বিতরণ করেছে পটিয়া এসএসসি পরিবার।

  • প্রকাশিত: রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ১৩৪ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ

চট্টগ্রামের পটিয়া উপজেলায় কর্ণফুলী কমিউনিটি সেন্টারে পটিয়া এসএসসি পরিবারের কর্তৃক ১০০০ জনের জন্য ইফতারের  আয়োজন করা হয়।

এডিমন ও কো-ফাউন্ডার আবু তাহের তাহসান বলেন সকলের সহযোগিতায়, পটিয়া এসএসসি পরিবারের ভলান্টিয়ার, মডারেটর এবং এডমিনদের অক্লান্ত পরিশ্রম ও নিরলস প্রচেষ্টায় পটিয়ার ২৬টি এতিমখানার প্রায় ১,০৫০ জন শিক্ষার্থীর মাঝে, পটিয়ার বিভিন্ন স্থান যেমন পটিয়া মেডিকেল , রেল স্টেশন সংলগ্ন এলাকায় সহ ৫০জন পথশিশু ও ছিন্নমূল মানুষের মাঝে এবং প্রায় ৮০ জন ভলান্টিয়ারসহ ১,২০০ জনকে  এসএসসি পরিবার আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে সংযুক্ত করতে করে এবং ইফতার পৌঁছে দিয়েছে।
আমরা ১,০০০ জনের জন্য বাজার করলেও, আল্লাহ বরকত দিয়েছেন। ১,২০০ জনের কাছাকাছি মানুষকে ইফতার করাতে পেরেছি।

সন্ধ্যা ৫ টার আগেই ২ জন করে প্রতিনিধি ইফতারি নিয়ে ২৬টি এতিমখানায় পৌছে যান এবং সংশ্লিষ্ট এতিমখানায় আয়োজিত দোয়া মাহফিলে অংশগ্রহণ শেষে নির্ধারিত সময়ে এতিমদের সাথে ইফতার করেন।

এসএসসি পরিবার পুরো প্রক্রিয়াটি স্বচ্ছ ও নিরবিচ্ছিন্নভাবে সম্পন্ন করেছে।

এই আয়োজনকে ঘিরে যারা গত ২০ দিন ধরে অক্লান্ত পরিশ্রম করেছেন, তাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। বিশেষ করে ধন্যবাদ জানায় এসএসসি পরিবারের সদস্যদের, প্রবাসী ও বিভিন্ন পেশার মানুষ যারা সব সময় আমাদের আয়োজনে আর্থিকভাবে সমর্থন দিয়েছেন। আমাদের কয়েকজন মডারেটর গত ২ দিন ধরে না ঘুমিয়ে অক্লান্ত পরিশ্রম করে আজকের আয়োজনকে সফল করেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমাদের প্যানেলের ৭ জন সম্মানিত এডমিন মডারেটর আজ সারাদিন সময় দিয়ে ১,২০০ মানুষের আয়োজনকে ত্বরান্বিত করেছেন, আমাদের অনেক ভলান্টিয়ার আজকে সারাদিন অক্লান্ত পরিশ্রম করেছেন, তাদেরকে এসএসসি পরিবারের এডিমন মডারেটর সবার পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, ৪০ জন এতিমদের মাঝে ঈদবস্ত্র দেয়ার জন্য আমরা নাম ও সাইজ নেয়া শুরু করেছি। আগামী ২৮ রোজায় তাদের হাতে ঈদের নতুন জামা তুলে দিবো ইনশাআল্লাহ। আমরা স্বচ্ছতা ও জবাবদিহীতার সাথে কাজ করছি। আমাদের এই পুরো আয়োজনে ১,৪০,০০০/- টাকার বেশি খরচ হচ্চে।

এতে শুক্রবার উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন এসএসসি পরিবার, পটিয়ার এডমিন সাইফুদ্দীন সুমন, মঈনুল হক মোহনসহ মডারেটর আসহাব, ফারুক প্রমুখ।
ইফতার মাহফিল আয়োজনে সার্বিক সহযোগিতা করেন এডমিন জয় চৌধুরী, মডারেটর আরমান ও আমির খসরু ।

পরিশেষে এসএসসি পরিবারের শুভাকাঙ্ক্ষী, স্পন্সর, মিডিয়া পার্টনার সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করছি।

এসএসসি পরিবারের যে কোনো আয়োজনে যারা পাশে ছিলেন, ভবিষ্যতেও থাকবেন এই প্রত্যাশা ব্যক্ত করে এসএসসি পরিবার এডমিন আবুতাহের, সাইফুদ্দীন সুমন ও মোহন সকলকে ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট