1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন।

সিএসটিআই প্রাক্তন ছাত্র-ছাত্রী ফোরামের আহবায়ক কমিটি ঘোষণা আহবায়ক ইঞ্জিনিয়ার মো: সাইদুল আলম, সদস্য সচিব মো: শহীদুল্লাহ সজীব

  • প্রকাশিত: শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ৪৫৫ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ

চিটাগং সাইন্স এন্ড টেকনোলজি ইন্সটিটিউট (সিএসটিআই) প্রাক্তন ছাত্র-ছাত্রী ফোরামের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ১৩ এপ্রিল চট্টগ্রাম নগরীর একটি রেস্টুরেন্টে উক্ত কমিটি ঘোষণা করে সিএসটিআই এর রেজিস্টার রোমান হায়দার। আহবায়ক কমিটিতে আহবায়ক ইঞ্জিনিয়ার মো: সাইদুল আলম, সদস্য সচিব মো: শহীদুল্লাহ সজীব ও ট্রেজারার মো: নজরুল ইসলাম সহ ৫১ জন সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিএসটিআই এডোকেশন ট্রাস্টের সভাপতি আবদুল মালেক, মোশাররফ হোসাইন চৌধুরী, মাহাবুবুল হাসান রুমী, মাহাবুব উল আলম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট