1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মনসুর মাস্টারের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন। সোনাইমুড়ীতে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু ১০নং সলিমপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি। চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ

আবাহনী ক্রীড়াচক্রে সভাপতি সাবেক পৌর মেয়র আধ্যাপক মোঃ হারুনুর রশীদ এর শুভ জন্মদিন পালিত।

  • প্রকাশিত: বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ৫৮ বার পড়া হয়েছে

পরিচ্ছন্ন রাজনীতিবিদ, সমাজ সেবক ও সর্বজন প্রিয় সংগঠক শিক্ষানুরাগী আলহাজ্ব অধ্যাপক মোঃ হারুনুর রশিদের শুভ জন্মদিন কেক কাটা ও মিষ্টিমুখ করার মাধ্যমে আজ আবাহনী ক্রীড়াচক্র,পটিয়া শাখার উদ্যোগে পালন করা হয়। বিশিষ্ট ক্রীড়া সংগঠক অধ্যক্ষ মোহাম্মদ জসীম উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংবর্ধিত ও প্রধান অতিথি ছিলেন অধাপক মোঃ হারুনুর রশিদ, প্রধান আলোচক ছিলেন কলামিস্ট অধ্যক্ষ মুহাম্মদ আবু তৈয়ব। তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আরো বক্তব্য রাখেন সর্ব জনাব ইঞ্জিনিয়ার জসিম উদ্দীন, মোহাম্মদ হাবিবুর রহমান,এড বেলাল উদ্দীন, রবিউল আলী, আবদুর রহমান জুনু, সাইফুল ইসলাম, হারুন, মোঃ নাঈম উদ্দিন, মফিজুর রহমান, আনিসুল ইসলাম, মোহাম্মদ আলমগীর, মল্ল কামরুল হাসান,রাশেদুল ইসলাম, সাংবাদিক জসিম উদ্দীন, অধ্যাপক রওশংগীর আমিরী, মন্জুরুল ইসলাম মন্জু,কাজী কাদের, তৌফিক ইবনে সালাম,প্রণব দাশ,এম,এ রহিম মেহেক,মো:নাছির,এটিএম শাহজাহান, তারেক প্রমুখ।
সভায় অধ্যাপক হারুণের মতো পরিচ্ছন্ন ও সফল সংগঠককে ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা হয়। সমাজের উন্নয়নের জন্য জনস্বার্থে তাঁর নেতৃত্বের প্রয়োজন আছে বলেও বক্তরা অভিমত প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট