1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন।

নাস্তিক আসাদ নূরকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে : দুধরচকী

  • প্রকাশিত: সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১৮১ বার পড়া হয়েছে

কুলাঙ্গার ব্লগার নাস্তিক আসাদ নূর গত ৪ আগস্ট তার ইউটিউব চ্যানেল Asad Noor-এ “মাওলানা তারেক মনোয়ার সহ অন্যান্য মোল্লা-মুন্সীদের চাপাবাজি দেখুন” শিরোনামে আপলোডকৃত ভিডিওতে বিশ্বের মহামানব, আমার প্রাণের চেয়ে প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসসাল্লাম সম্পর্কে জঘন্য কটূক্তি। যা কোন মুসলমান সহ্য করতে পারে না। অবিলম্বে আসাদ নূর-কে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেছেন জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেট এর প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকী।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হাফিজ মাছুম আহমদ দুধরচক বলেন, ‘‘স্বঘোষিত নাস্তিক আসাদ নূর তার ভিডিওতে দেড়শো কোটি মুসলমানের প্রাণের স্পন্দন হযরত মুহাম্মদ (সা.)এর নাম বেয়াদবির সাথে উচ্চারণ করে এই কুলাঙ্গার নবী সা.কে ডাকাত ও ভণ্ড নবি বলার জঘন্য স্পর্ধা দেখিয়েছে। এছাড়াও মহাগ্রন্থ আল-কুরআন সম্পর্কেও মনগড়া বক্তব্য দিয়েছে।
দুধরচকী বলেন, কুলাঙ্গার আসাদ নূর বারবার ইসলামধর্ম ও মুসলমানদের বিরুদ্ধে জঘন্য কটূক্তি ও কুৎসা রটিয়ে বাংলাদেশের সুন্দর সাম্প্রদায়িক সম্প্রীতি ও সামাজিক সহাবস্থানকে বিনষ্ট করার ষড়যন্ত্র করছে। সে ইসলামী চেতনাবোধ ও বিশ্বাসের বিরুদ্ধে জঘন্য বিষোদ্গার করে যাচ্ছে। সে ঘৃণার চর্চা করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে বাংলাদেশের শত্রুদের ক্রীড়নক হয়ে কাজ করছে। বাংলাদেশের শান্তিপূর্ণ সামাজিক সহাবস্থান ও সাম্প্রদায়িক সম্প্রীতি অটূট রাখার স্বার্থে নাস্তিক আসাদ নূরকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক সর্বোচ্চ কঠোর শাস্তি দিতে হবে। পাশাপাশি তাকে ইন্ধন যোগাতে পর্দার আড়াল থেকে কারা কারা কলকাঠি নাড়ছে, সঠিক অনুসন্ধান করে সেটা খুঁজে বের করতে হবে। যাতে আগামীতে এ ধরণের চক্রান্তে শামিল হওয়ার সুযোগ ও দুঃসাহস কেউ দেখাতে না পারে।
দুধরচকী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সম্ভ্রান্ত মুসলিম পরিবারে সন্তান। তিনি একজন পাঁচ ওয়াক্ত নামাজের পাশাপাশি নিয়মিত তাহজ্জুদ নামাজ ও কুরআন তেলাওয়াত করেন। তাই ধর্মপ্রাণ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানাচ্ছি কুলাঙ্গার আসাদ নুর আমাদের কলিজার টুকরা রাসূল সাঃ কে মরুভূমির কুখ্যাত ডাকাত বলে গালি দিয়েছে। এর তীব্র নিন্দা জানাচ্ছি এবং তাকে দৃষ্টান্ত মূলক শাস্তির আওতায় আনা হোক। যত দ্রুত সম্ভব এই কুলাঙ্গারকে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। কলিজায় হাত দিয়েছে এই বেয়াদব। আমার নবী রহমাতুল্লিল আলামীন মুস্তফা ﷺ কে নিয়ে অকাট্য ভাষায় কথা বলেছে। এগুলো কোনোদিন বিশ্বের কোন মুসলমান মেনে নিতে পারবে না। তাই বিশৃঙ্খলা পরিবেশ সৃষ্টি হওয়ার আগেই তাকে গ্রেফতার ও দৃষ্টান্ত শাস্তির জোর দাবী জানাচ্ছি। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট