1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন। তীব্র তাপতাহে “ডিফেন্স এক্স সোলজার্স ওয়েলফেয়ার সোসাইটি” কর্তৃক পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁপাইনবাবগঞ্জে হিটস্ট্রোকে ট্রাফিক পুলিশ পরিদর্শকের মৃত্যু। সোনাইমুড়ীতে পাওয়া গেছে নতুন গ্যাস কূপ বৃষ্টি কামনায় চাঁপাইনবাবগঞ্জে ইস্তিসকার নামাজ আদায়। পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু নেত্রকোনার মোহনগঞ্জে তিন কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক বোয়ালখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত দুই

দিরাই’র সাংবাদিক জাকারিয়া হোসেন জোসেফ ভোরের কাগজ পত্রিকায় নিয়োগ পেলেন

  • প্রকাশিত: শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ৩৮৭ বার পড়া হয়েছে

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

দেশের স্বনামধন্য সাংবাদিক শ্যামল দত্ত সম্পাদিত দৈনিক ভোরের কাগজ পত্রিকার দিরাই উপজেলা প্রতিনিধি হিসাবে নিয়োগ পেলেন দৈনিক জনতার কণ্ঠ প্রতিষ্ঠাতা, দিরাই একাত্তর টিভি চেয়ারম্যান ও দিরাই সর্বপ্রথম দিরাই অনলাইন নিউজ পোর্টাল এর সম্পাদক, বিশিষ্ট সাংবাদিক জনাব জাকারিয়া হোসেন জোসেফ।

দিরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে খুঁজ নিয়ে দেখা যায় একজন সাংবাদিক হিসেবে জাকারিয়া হোসেন জোসেফ রেখে চলেছেন অগ্রণী ভূমিকা। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী, এক সাংবাদিকের পদচারণ। যে কোন মূল্যেই তিনি তুলে নিয়ে আসেন ঘটনার অন্তরালের মূল ঘটনা।

অপরাধ ও অপরাধী যত গভীরেই থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা, একনিষ্ঠ কর্মদক্ষতা দিয়ে টেনে বের করেন লুকানো সেইসব অপরাধীদের। তাদের মন্দ কাজের সকল আমলনামা তুলে ধরেন দেশ ও জাতীর সম্মুখে। সত্যের সন্ধানেরত নির্ভীক প্রথিতযশা সাংবাদিক জাকারিয়া হোসেন জোসেফ।

এছাড়াও জাকারিয়া হোসেন জোসেফ, দিরাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। এর আগে একাদিক জাতীয় পত্রিকায় কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার।

জানতে চাইলে জাকারিয়া হোসেন জোসেফ বলেন, আমি আমার উপজেলার গণমানুষের জন্য সাংবাদিকতার নীতি নৈতিকতা বজায় রেখে বস্তুনিষ্ঠ সংবাদ লিখে যাব, আশা করি কাজের ক্ষেত্রে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা আমার জন্য অব্যাহত থাকবে। দায়িত্বশীল সাংবাদিকতার প্রতি আমি বদ্ধপরিকর। এজন্য সকলের দোয়া ও সহযোগিতা চাই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট