1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
সংগঠক মাছুমা কামাল আঁখির মৃত্যুতে শোকসভা চট্টগ্রামের থানা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী মাহির, হতে চান আদর্শ শিক্ষক চন্দনাইশ গাছবাড়ীয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সম্পাদক ফখরু উদ্দীন চট্টগ্রাম আইন কলেজ ২০২৩-২৪ সেশন এর ঈদ পূর্নমিলনী চট্টগ্রামের চন্দনাইশে মনোনয়ন পত্র জমার শেষ দিনে ১০ জন প্রার্থীর ফরম জমা বোয়ালখালী উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন আবদুস ছোবাহান ভূঁঞা পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার ২ মাদক থেকে যুবসমাজকে সুপথে ফেরাতে পাড়া মহল্লায় মানবিক ও ক্রীড়া সংগঠন গড়ে তুলা প্রয়োজন – উপজেলা নির্বাহী অফিসার মোঃরায়হান মেহেবুব। সোনাইমুড়ীতে অবৈধভাবে মাটি কাটায় ১লক্ষ টাকা জরিমানা

পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ।

  • প্রকাশিত: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ,জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য ,পটিয়া থেকে নির্বাচিত মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিনে গত ২৩ এপ্রিল কেক কাটা ও ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে পালন করেছে পটিয়া উপজেলা কৃষক লীগ।
এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষক লীগের সহ-সভাপতি , পটিয়া উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ,পরিচ্ছন্ন রাজনীতিবীদ মানবিক ব্যক্তিত্ব জনতার সেবক সৈয়দ নুরুল আবছার ও পটিয়া উপজেলা কৃষক লীগের সদস্য সচিব সৈয়দ মিয়া হাসান, দক্ষিণ জেলা কৃষক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মোনাফ চৌধুরী, দক্ষিণ জেলা কৃষক লীগের সদস্য এম এ শাকুর, পটিয়া উপজেলা কৃষকলীগের সদস্য নূরুল আমিন,হাইদ গাঁও ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ কামাল উদ্দিন সওদাগর, সাধারণ সম্পাদক মোঃ মকবুল আলম, সহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ সময় মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদেরকে রূপকল্প-২০৪১ এবং ২১০০ সালের ডেল্টা প্ল্যান দিয়েছেন।
এই পরিকল্পনামাফিক আমাদের এগিয়ে যেতে হবে। আমার জন্য দোয়া করবেন, যাতে পটিয়ার মানুষ স্বতঃস্ফূর্তভাবে যেভাবে বিপুল ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছে আমিও তাদের জন্য বেশি বেশি কাজ করে তাদের প্রত্যাশা পূরণ করতে পারি।
আমি পটিয়াকে দারিদ্র্যমুক্ত, বেকার মুক্ত, সন্ত্রাসমুক্ত, কিশোর গ্যাং মুক্ত, মাদক মুক্ত করতে সকলের সহযোগিতা কামনা করছি।
চট্টগ্রাম দক্ষিণ জেলা কৃষকলীগের সহ-সভাপতি ও পটিয়া উপজেলা কৃষক লীগের আহ্বায়ক সৈয়দ নুরুল আবছার বলেন, দক্ষিণ চট্টগ্রামে পঁচাত্তর পরবর্তী সময়ে সবচেয়ে সৎ, যোগ্য ও সাহসী নেতার নাম আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী । তিনি নিজের ভাগ্য ও সুখের জন্য রাজনীতি করেন না। তিনি রাজনীতি করেন মানুষের ভাগ্য পরিবর্তনে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের স্বপ্ন বাস্তবায়নে।
বাংলাদেশ কৃষক লীগ কৃষকদের ভাগ্য পরিবর্তনে আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরীকে নিয়ে একসাথে এগিয়ে যাবে সেই প্রত্যাশা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট