1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন। তীব্র তাপতাহে “ডিফেন্স এক্স সোলজার্স ওয়েলফেয়ার সোসাইটি” কর্তৃক পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁপাইনবাবগঞ্জে হিটস্ট্রোকে ট্রাফিক পুলিশ পরিদর্শকের মৃত্যু। সোনাইমুড়ীতে পাওয়া গেছে নতুন গ্যাস কূপ বৃষ্টি কামনায় চাঁপাইনবাবগঞ্জে ইস্তিসকার নামাজ আদায়। পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু নেত্রকোনার মোহনগঞ্জে তিন কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক বোয়ালখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত দুই

কাউখালী কলমপতি ইউনিয়ন বিএনপির অবস্থান কর্মসূচি ও ইফতার মাহফিল অনুষ্ঠিত।

  • প্রকাশিত: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ২৩১ বার পড়া হয়েছে

রিপোর্ট: মোঃ ইউসুফ

রাঙ্গামাটির কাউখালী উপজেলা কলমপতি ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি, অঙ্গসংগঠনের আয়োজনে
১৬ এপ্রিল রবিবার বিকাল ৩টায় উপজেলার কলমপতি ইউনিয়নের নাইল্যাছড়ি আলমগীর মেম্বারের বাস ভবনে মোঃ নাছির ও ইসমাইল হোসেনের পরিচালনায় অবস্থান কর্মসূচি ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে প্রধান ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত
ছিলেন রাঙ্গামাটি জেলা বিএনপির সহ-সভাপতি জনাব মহিউদ্দিন, ও বিশেষ অতিথি রাঙ্গামাটি জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক জনাব এম.এ. মনছুর, জেলা বিএনপি সদস্য আলমগীর মেম্বার সহ উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ।

বক্তাগণ জীবনযাত্রার অব্যাহত ব্যয় বৃদ্ধি ও সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠাসহ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি এবং ১০ দফা দাবি আদায়ের লক্ষে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কাউখালী কলমপতি ইউনিয়ন বিএনপির অবস্থান কর্মসূচি ও ইফতার মাহফিল পালন করা হয়েছে।

এসময় জেলা উপজেলা বিএনপির অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।পরে সম্মিলিত ভাবে ইফতারের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট