1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন।

হয়ে গেল হা‌লিশহর ৯৪ এর শীতকালীন আড্ডা মিলন‌মেলা ও সাংস্কৃ‌তিক অনুষ্ঠান।

  • প্রকাশিত: শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৯০ বার পড়া হয়েছে

আ‌মিনুল হক রিপন, চট্টগ্রামঃ

জমজমাট উৎসবমুখর নান্দনিক পরিবেশে হয়ে গেলো হালিশহর ৯৪ কর্তৃক সারা‌দিন ব‌্যা‌পি হাঁস পার্টি মিলন‌মেলা , জমজমাট আড্ডাও সাংস্কৃতিক অনুষ্ঠান। বন্ধুদের আন্তরিকতা ছিলো বলেই নাম মাত্র এন্ট্রি ফি তে আ‌যোজন করা সম্ভব হয়। একপাশে সবুজ বনায়ন বেস্টিত সমুদ্র সৈকতের পাড় অন্যপাশে দৃষ্টিনন্দন এশিয়ান হাইওয়ে পতেঙ্গা লিংক রোড সংলগ্ন ফুলে ফুলে সজ্জিত ছিল চারুলতা ক‌্যা‌ফে প্রাঙ্গণ। কক্সবাজার , বাশখা‌লি , আ‌নোয়ারা ফেনী ও কু‌মিল্লা সহ শহরের আশেপাশে থেকে বন্ধুরা মনের আনন্দে অংশগ্রহণ করেছে। অনেক বন্ধুদের সাথে অনেকদিন পর দেখা হয় একে অ‌ন্যের সা‌থে আড্ডা ও স্মৃ‌তিচার‌ণ ক‌রে সুন্দর প‌রি‌বে‌শে টা উপ‌ভোগ ক‌রে । দুপুরে খাবার পরিবেশন থেকে শুরু করে চা, ঘরোয়া পিঠাপুলি আ‌য়োজন ছিল। হাঁসের মাংশ দি‌য়ে দুপু‌রের খাবার ও ম‌হেশখা‌লি থে‌কে দই এবং খুলনা থে‌কে চুইঝাল এর আ‌য়োজন ছিল। নাচে-গানে ভরপুর অনুষ্ঠান শেষ পর্যন্ত মাতিয়ে রেখেছিল বন্ধুরা।
ভবিষৎতে আরো বড় আয়োজন করার কথা জানান। অনুষ্ঠা‌নের আহবায়ক মাহবুবুর রহমান শা‌হিন জানান বন্ধু‌দের ভা‌লোবাসায় আমরা সিক্ত। অনুষ্ঠা‌নের সদস‌্যস‌চিব হিসা‌বে দা‌য়িত্ব পালন ক‌রেন মোক্তার হো‌সেন এবং সা‌র্বিক সহ‌য়ো‌গিতায় ছি‌লেন আ‌মিনুল হক রিপন। অনুষ্ঠা‌নের আ‌য়োজক ক‌মি‌টি‌তে অবদান রে‌খে‌ছে আসাদুজ্জামান সুজন , আ‌নোয়ারা রিনু , কামরুজ্জামান , তান‌ভির উল হক , শ‌হিদ ইকবাল চৌধুরী , এ এস এম সা‌য়িম মা‌নিক ও মাকসুদুর রহমান। অনুষ্ঠা‌নের স্পন্সার ক‌রেন অন্তরঙ্গ ডট কম লি‌মি‌টেড, রোজ ফ‌্যাসন , টার্চ স্টোন, এ‌শিয়ান ইঞ্জি‌নিয়া‌রিং এন্ড লিফট, অনুষ্ঠা‌নে হা‌লিশহর ৯৪ এর এড‌মিন প‌্যা‌নেলগন সব বন্ধু‌দের প্রতি সুভ কামনা জানান এবং আগামী‌তে আ‌রো বড় প‌রিশ‌রে অনুষ্ঠান উপহার দেওয়ার কথা জানান। অনুষ্ঠা‌নের মি‌ডিয়া পাটনার হিসা‌বে ছিল দৈ‌নিক আমার প্রা‌ণের বাংলা‌দেশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট