1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

চট্টগ্রাম গ্রীণলিফ পরিবারের উদ্যোগে হোটেল রেডিসন ব্লু- গ্রীণলিফ এওয়ার্ড সিজন ২- গুণীজন সংবর্ধনা মোড়ক উন্মোচন

  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১৫৫ বার পড়া হয়েছে

৯ ই মার্চ ২৪ শনিবার সন্ধ্যা ৬ টায় গ্রীণলিফ পরিবারের উদ্যোগে চট্টগ্রামস্থ পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু-মোহনা হলে কাচ্চি ডাইন প্রেজেন্টস গ্রীণলিফ এওয়ার্ড সিজন – ২ ও গুণীজন সংবর্ধনা,গ্রীণলিফের মোড়ক উন্মোচন ও আলোচনা সভা গ্রীন লিফ উপদেষ্টা শেখ নওশেদ সরওয়ার পিল্টুর সভাপতিত্বে সম্পন্ন হয়। আঁখি মজুমদারের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন গ্রীণলিফ সম্পাদক ও তরুণ সংগঠক তসলিম হাসান হৃদয়। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা লেখক ও গণমাধ্যমকর্মী মোহাম্মদ কামরুল ইসলাম।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী চট্টগ্রামের বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা ইন্জিনিয়ার মোশারফ হোসেন।
প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম ১০ আসনের মাননীয় সংসদ সদস্য মহিউদ্দিন বাচ্চু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি মোঃ আপেল মাহমুদ,কাজী ছানোয়ার আহমেদ লাভলু পিপি, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, প্রফেসর ইফতেখার উদ্দিন চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন লেখক নেছার আহমেদ খান,উপদেষ্টা মিন্টু তালুকদার,উপদেষ্টা ক্যাপ্টেন মোতালেব,উপদেষ্টা আবু তাহের চৌধুরী, উপদেষ্টা রওশন আরা চৌধুরী, মিডিয়া ব্যক্তিত্ব কারু কৃষাণ, চট্টলকুড়ি চেয়ারম্যান রাজিব চৌধুরী, কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, ক্যাপ্টেন সিরাজুল করিম সেলিম,মাই টিভি ব্যুরো চিফ নুরুল কবির, সংগঠক গোলাম ফারুক মজনু সহ অনেকেই।
বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য আজীবন সম্মাননা প্রদান করা হয় বীর মুক্তিযোদ্ধা সাবেক মন্ত্রী চট্টলবীর বর্ষীয়ান রাজনীতিবিদ ইঞ্জিনিয়ার মোসারফ হোসাইন, একুশে পদক প্রাপ্ত বংশীবাদক আজিজুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম,(মরনোত্তর মুক্তিযোদ্ধা) বেগম মুশতারি সফি, সাদা মনের মানুষ হাসান জাহাঙ্গীর,পর্যটন ক্ষেত্রে অতিরিক্ত ডি আই জি আপেল মাহমুদ,শিক্ষাবিদ হিসেবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ইফতেখার উদ্দিন চৌধুরী,ব্যারিস্টার বদরুল আলম চৌধুরী,সমাজ সেবক নায়েবুল ইসলাম ফটিক, কবি ও লেখক হিসাবে মোহাম্মদ কামরুল ইসলাম, অভিনেত্রী শাহানুর, ক্যাপ্টেন মহসিন আলম, মো: জসিম উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মিন্টু তালুকদার,সমাজ সেবক শাহাবুদ্দিন তালুকদার,শিশু অভিনেত্রী সিমরিন লুবাবা,ফ্যাশন কোরিওগ্রাফার সালেহ রবি জন ইনফ্লুয়েনচার সানজিদা সায়মা, ভ্যারসেটাইল আর্টিস্ট মান্না জাকির তমাল,লেখক সুশেন কান্তি দাশ, উদ্যোক্তা মোহাম্মদ নাঈম,উদীয়মান জনপ্রিয় সংগীত শিল্পী শাহিল শানজান,সমাজ সেবক মাহফুজুর রহমান,ফ্রিল্যান্সার জাহেদুল ইসলাম,শিশু শিল্পী অনামিকা,অভিনয় শিল্পী সামিয়া অথৈ, সিলোক্স এর পক্ষে সাইফুল ইসলাম, ফ্যাশন হাউজ ব্লু মুন এছাড়া বিভিন্ন গুণী জনকে বিভিন্ন ক্যাটাগরিতে গ্রীণ লিফ সম্মাননা প্রদান করা হয়।উক্ত অনুষ্ঠানে চলচিত্র অঙ্গনের বিভিন্ন তারকা ও মডেলরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে গ্রীন লিফ ম্যাগাজিনের প্রশংসা করে বলেন,এমন ব্যতিক্রম আর শিক্ষনীয় কাজ হলে এই ঘুণে ধরা সমাজ ব্যবস্থার পরিবর্তন হবে,সমাজে অবক্ষয় রোধ হবে এবং মানুষ এই সব কর্মকান্ডের প্রতি আকৃষ্ট হবে।ম্যাগাজিন ও গ্রীণলিফ পরিবারের সাফল্য কামনা করে এই ম্যাগাজিন নিয়মিত প্রকাশিত হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
ম্যাগাজিন এর সম্পাদক তসলিম হাসান হৃদয় বলেন,লাইফ স্টাইল ও ফ্যাশন ম্যাগাজিন বই এর কাজ এখন কমে যাচ্ছে।মডেল হবে বাস্তব জীবনে চলার পথে নিজেকে সুন্দরভাবে উপস্থাপন ও নিজ যায়গা থেকে ফুটিয়ে তুলা। তিনি আরো বলেন আমি চেষ্টা করেছি ম্যাগাজিনটিকে নতুনভাবে উপস্থাপন করতে পাঠক দের কাছে ও সেই সাথে শিক্ষনীয় বিষয় গুলোকে সংযুক্ত করা।
তিনি আরো বলেন,এ ম্যাগাজিন থেকে পাঠক এইবার স্বাধীনতা, একুশ সহ নানা বিষয়ে জানাকে পারবে আমাদের সমাজ ব্যবস্থা ও সমাজ সচেতনতা সম্পর্কে তারা অবগত হবে।আলোচনা শেষে একটি মনোজ্ঞ ফ্যাশন শো ও একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরিশেষে সভাপতি শেখ নওশেদ সরোয়ার পিল্টু সবাইকে ধন্যবাদ জানিয়ে ও এই ধরনের কর্মকান্ডকে উৎসাহিত করতে ও সকলের সার্বিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট