1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন। তীব্র তাপতাহে “ডিফেন্স এক্স সোলজার্স ওয়েলফেয়ার সোসাইটি” কর্তৃক পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁপাইনবাবগঞ্জে হিটস্ট্রোকে ট্রাফিক পুলিশ পরিদর্শকের মৃত্যু। সোনাইমুড়ীতে পাওয়া গেছে নতুন গ্যাস কূপ বৃষ্টি কামনায় চাঁপাইনবাবগঞ্জে ইস্তিসকার নামাজ আদায়। পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু নেত্রকোনার মোহনগঞ্জে তিন কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক বোয়ালখালীতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত দুই

মাদকমুক্ত ও দুর্নীতিমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নাই -তসলিম উদ্দীন রানা

  • প্রকাশিত: শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ১৬৬ বার পড়া হয়েছে

পটিয়া ভেল্লাপাড়া ফ্রেন্ডস সোসাইটি ক্লাব কতৃক অলিম্পিক ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা ভেল্লাপাড়া ফ্রেন্ডস সোসাইটি ক্লাব মাঠে উদ্বোধন করেন পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ডিএম জমির উদ্দিন।উক্ত টুর্ণামেন্টে ক্লাব সভাপতি জোনাইদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য তসলিম উদ্দীন রানা।বিশেষ অতিথি ছিলেন ৯০ দশকের সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন চৌধুরী,ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান,পটিয়া উপজেলা তাতী লীগের সভাপতি মঞ্জুরুল আলম,সাবেক ছাত্রনেতা ক্লাবের প্রধান উপদেষ্টা ইমতিয়াজ সোহেল,সাবেক ছাত্রনেতা সাহাদাত হোসেন সাইফু,বিশিষ্ট সমাজসেবক বেলাল,দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জয়নুল আবেদীন ফরহাদ,মো: খোরশেদ,যুবনেতা সাগর নাথ।
বক্তব্য রাখেন ছাত্রনেতা সাজ্জাদ হোসেন,ক্লাবের সাইদুল হক,
মোরশেদ,রানা ,প্রমুখ।
সভায় প্রধান অতিথি বলেন আগামী প্রজন্মকে আদর্শিক ও মেধাবী করতে খেলাধুলার বিকল্প নাই।আজকের তারুণ্যে আগামী দিনের কর্ণধার।মাদক ও দুর্নীতি মুক্ত সমাজ গঠনে সবাইকে খেলাধুলার প্রতি নজর রাখতে হবে।ভেল্লাপাড়া ফ্রেন্ডস সোসাইটি প্রতি বছরের ন্যায় এই বার যে উদ্যোগ নিয়েছে তা অত্যন্ত প্রশংসার দাবিদার।
এই এলাকা থেকে অনেক মেধাবী খেলোয়াড় জন্ম নিবে।আগামী দিনে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে তরুণ প্রজন্মকে কাজ করতে হবে।
উক্ত খেলায় কৈয়গ্রাম ফ্যাশন ট্রেডিং একাদশ ১-০ গোলে ভেল্লাপাড়া আইয়ুব আলী একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট