1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

বোয়ালখালীতে রাতের আঁধারে নৌকা চুরি

  • প্রকাশিত: রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ২৪৮ বার পড়া হয়েছে

বোয়ালখালী প্রতিনিধি :

চট্টগ্রামের বোয়ালখালী গুইলদ্যাখালী থেকে ইদের রাতে ৪০হাজার টাকা মূল্যের নৌকা চুরির ঘটনায় থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শনিবার (২২ এপ্রিল) রাতে উপজেলার পশ্চিম কধুরখীল গুইলদ্যাখালী এলাকায় নোঙ্গর করা অবস্থায় রাতের আঁধারে নৌকাটি চুরিরাতের আঁধারে নৌকাটি চুরি হয়।

নৌকার মালিক কাজী মঈন উদ্দীন পারভেজ বলেন, ‘একমাত্র উপার্জনের ভরসা নৌকাটি চুরি হওয়ায় বিপাকে পড়েছি। প্রতিদিনের ন্যায় নৌকা বেঁধে রেখেছিলাম কিন্তু রোববার ভোরে গিয়ে দেখি নৌকা নাই। নৌকা না দেখে আকাশ ভেঙ্গে পড়ল মাথায়। নৌকাটি দিয়ে মাছ ধরে জীবিকা নির্বাহ করতাম কিন্তু এখন সেটি চুরি হয়ে তা আর হবে না।নৌকাটি প্রায় ৪০হাজার টাকায় তৈরি করেছি।’

স্থানীয়রা জানান, ‘চোরের অত্যাচারে অতিষ্ঠ বোয়ালখালীবাসী রাতের ঘুম হারাম হয়ে গেছে। কখনও গরু চুরি, কখনও মোটরসাইকেল চুরি সহ নানা রকম সম্পদ চুরি হচ্ছে। শেষমেশ ইদের রাতে পৌরসভার পশ্চিম কধুরখীল কাজী মোবারক আলী খলিফার বাড়ীর পারভেজের নৌকা চুরি হয়।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। যদিও এসব বিষয় নৌ-পুলিশ দেখে। তারপরও চোর শনাক্ত ও চুরি যাওয়া নৌকা উদ্ধারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট