1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

বর্ণাঢ্য আয়োজনে কিডস ক্লাবের পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

  • প্রকাশিত: রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ১৬৬ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ

কিডস ক্লাবের চকবাজার, নিউ মার্কেট ও বাকলিয়া শাখার ৭ম বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত কিডস ক্লাব অ্যাওয়ার্ড বিজয়ী ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল ২ মার্চ ২০২৪ (শুক্রবার) বিকাল ৪টায় কিডস ক্লাবের চেয়ারম্যান মুহাম্মদ নেছারুল হক’র সভাপতিত্বে ও কিডস ক্লাবের প্রতিষ্ঠাতা আয়াত উল্লাহ খান’র সঞ্চালনায় বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন কিডস ক্লাবের উপদেষ্টা মোহাম্মদ জয়নাল আবেদীন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন
চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়া। প্রধান আলোচকের বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাহেদুল কবির চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কিডস্ ক্লাবের সকল উপদেষ্টা, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে ৬০জন বিজয়ী প্রতিযোগীদের মাঝে বেল্ট ও ক্রেস্ট প্রদান করা হয়। এ ছাড়াও কারাতে শিক্ষার্থীদের মাঝে বেল্ট প্রদান, আবৃত্তি স্পোকেন ও সংগীত শিক্ষার্থীদের কোর্স সমাপনী সার্টিফিকেট প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আধুনিক বিশ্বে চারুকলার প্রয়োজনীয়তা অনস্বীকার্য। জীবন যাত্রার প্রতিটি ক্ষেত্রে শিল্পিত রুচির প্রতিফলন সভ্যতাকে উন্নততর করে থাকে। আধুনিক জীবনের সকল ব্যবহার্য বস্তুর রূপ শিল্পীর দ্বারাই নির্ধারিত হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট