1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

কধুরখীল  উচ্চ বিদ্যালয়ের ৮৯ ব্যাচের ইফতার মাহফিল

  • প্রকাশিত: রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ১৭১ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা:

কধুরখীল উচ্চ বিদ্যালয়ের ৮৯ব্যাচের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ এপ্রিল) ৮৯ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে নগরীর রেডিসন ব্লু তে আয়োজিত এ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ফিরোজ আহমদ। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিৎ বড়ুয়া।
৮৯ ব্যাচের শিক্ষার্থী ইসকান্দর মীর্জা সোহেল ও আফলাতুল হাকিম লাভলুর সঞ্চালনায় স্কুল জীবনের স্মৃতিচারণ করে শুভেচ্ছা বক্তব্য রাখেন মাহফিলের সমন্বয়ক ওমর ফারুক, এসএম আবু  নাছের, সেলিম উদ্দীন, এস.এম ওয়াজেদ, লিটন চৌধুরী, মো.জাহেদ, মো. ফরিদ, তাসনিম আলম, এম.এ মান্নান ও মো. মোরশেদ।
এ সময় উপস্থিত ছিলেন, মো. শামীম, রাজু দে, মো. দিদার, লাল কমল বিশ্বাস, নারায়ণ শীল, আশুতোষ চৌধুরী,মো.নবী, মো.ইউছুপ, মো.আবুল হাসেম বাঁশি, হাছান মাস্টার, মো.আলমগীর, প্রভাষ চক্রবর্তী, সুকান্ত চৌধুরী, টিটো চৌধুরী,মো.তসলিম,সাগর নাথ, মো.জালাল,মোছাম্মৎ সেলিনা, রমা দেবী, শাহানাজ আকতার,জেসমিন আকতার,  মোছাম্মৎ খাদিজা, সকিনা বেগম ও লাকী আকতার।
বক্তারা বলেন দীর্ঘ ৩৪ বছর পর এই আয়োজনে সামিল হয়েছি। যদিও নানা কারণে অনেকে উপস্থিত হতে পারেননি। তারপরও এ আয়োজনের ফলে সেই অতীতের স্কুল জীবনে কিছুটা হলেও ফিরিয়ে যেতে পেরেছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট