1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে শ্রেষ্ঠ মাদ্রাসা মকবুলিয়া, শ্রেষ্ঠ অধ্যক্ষ নুরুল আলম আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা পেছু মিয়ার পরিবারের উপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন মানসিক রোগী মজিরন বেওয়া’র সন্ধান চান তার পরিবার সরকার উৎখাতে কাজ করছে অতি বাম-অতি ডানরা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মনসুর মাস্টারের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন। সোনাইমুড়ীতে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু ১০নং সলিমপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি। চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ

ঈদের তৃতীয় দিনে সাতকানিয়া মনেয়াবাদে আকতার উদ্দিনের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

  • প্রকাশিত: সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ২৭৭ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী চন্দনাইশ প্রতিনিধি:-
সাতকানিয়া পুরানগড় ইউনিয়নের সংবাদকর্মী শায়ের মোহাম্মদ আকতার উদ্দিনের পক্ষ থেকে ইতেখাফরত মুসল্লিদের জন্য লুঙ্গি উপহার এবং মহল্লায় যারা নিঃশর্তভাবে কবর খনন করেন তাদের জন্য লুঙ্গি উপহার ও মুর্দা গোসলের জন্য পুরুষ মহিলাদের দুইটি পর্দা বিতরণ ও প্রীতিভোজের করা হয়েছে।
২৪ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে আকতার উদ্দিনের নিজ এলাকার বাড়িতে প্রিয় মা-বাবার ইছালে সওয়াব উপলক্ষে প্রতিবছরের ন্যায় ঈদের তৃতীয় দিনে এই আয়োজন করা হয়।
বিশিষ্ট শায়ের মোহাম্মদ আকতার উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিশিষ্ট সংগঠক ও সাংবাদিক মোহাম্মদ জাহাঙ্গীর আলম চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন ওয়ারেশ খাঁন সিকদার (বাচ্চু),সাবেক মেম্বার আবু জাহেদ চৌধুরী,মনির আহমদ চৌকিদার,সিকদার বাড়ি জামে মসজিদের সাবেক পেশ ইমাম মাহফুজুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বিশেষ উল্লেখ্য,সভাপতি আকতার উদ্দিন তিনি তার ব্যক্তিগত পক্ষ থেকে সমাজে যারা মৃত্যুবরণ করেন তাদের জন্য কাফনের কাপড় ফ্রি দিয়ে থাকেন।
পরিশেষে সবার কাছে দোয়া চেয়েছেন, তিনি আগামী বৃহস্পতিবার বিকেলে হযরত শাহ্ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পবিত্র ওমরাহ পালনে মক্কাও মদিনার শরীফের উদ্দেশ্যে রওনা হবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট