1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ২২ মে ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
জেলে বন্দি ছেলের মুখ দেখা হলো না মায়ের, অঝোরে কাদলেন জসিম কলাপাড়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার সম্মেলন অনুষ্ঠিত। চন্দনাইশ সাতবাড়িয়াতে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীন আহমেদের গণসংযোগ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর এর সফল অভিযানে ১০ (দশ) বোতল ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার ০১ (এক) জন। পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই।

মানসিক রোগী মজিরন বেওয়া’র সন্ধান চান তার পরিবার

  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৪৪ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবির,

বিশেষ প্রতিনিধিঃ

গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া থেকে মজিরন বেওয়া (৬০) নামে মানসিক ভারসাম্যহীন এক মহিলা হারিয়ে গেছে। তার সন্ধান চেয়ে হারিয়ে যাওয়া নারীর বড় ছেলে আঃ খালেক সাঘটা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ডায়েরি ও পারিবারিক সূত্রে জানা গেছে,গত ২১শে জানুয়ারী সকাল সাড়ে ৮ টার দিকে মজিরন বেওয়া কচুয়া গ্রামের নিজ বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

আত্মীয়স্বজন,সম্ভাব্য বিভিন্ন স্থানে এবং লিফলেট, হ্যান্ডবিল,পোষ্টারিং ও মাইকে প্রচারণা চালিয়েও মানসিক রোগী মজিরন বেওয়া’র কোনো সন্ধান পাওয়া যায়নি।

একপর্যায়ে গত ২৮ জানুয়ারী/২৪ ইং তারিখে মজিরন বেওয়া’র সন্ধান চেয়ে তার বড় ছেলে মো. আব্দুল খালেক সাঘাটা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন, জিডি নং ১২৫৮।

মানসিক ভারসাম্যহীন মজিরন বেওয়া গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ৫নং কচুয়া ইউনিয়নের কচুয়া গ্রামের ছামছুল হকের স্ত্রী।

হারিয়ে যাওয়ার সময় তার পড়নে ছিলো,বেগুনি ও কালো রঙের শাড়ী,লাল সোয়েটার ও চাদর। তার গায়ের রং কালো,চুল ছোটো খাটো, পায়ে ছিলো স্যান্ডেল,উচ্চতা ৪ ফিট ৮ ইঞ্চি এবং ওজন ৪৫ কেজি,জাতীয় পরিচয় পত্র নং- ৫৫০৭৮৪৬৩৯১।

হারিয়ে যাওয়া মহিলা মজিরন বেওয়া’র বড় ছেলে মো. আব্দুল খালেক ও বোন মোছা. সেলিনা বেগম ও পরিবারের সদস্যরা ০১৭০৬~৯৪৩৭৭২ ও ০১৩০০~১২০৭৪৫ এই নাম্বারে যোগাযোগ সহ সন্ধান দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট