1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম :
এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ চন্দনাইশে শ্রেষ্ঠ মাদ্রাসা মকবুলিয়া, শ্রেষ্ঠ অধ্যক্ষ নুরুল আলম আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা পেছু মিয়ার পরিবারের উপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন মানসিক রোগী মজিরন বেওয়া’র সন্ধান চান তার পরিবার সরকার উৎখাতে কাজ করছে অতি বাম-অতি ডানরা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মনসুর মাস্টারের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন। সোনাইমুড়ীতে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু ১০নং সলিমপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি। চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪

মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ, টেক্সঘর শাখার বার্ষিক সম্মেলন২০২৩ ইং ও আর্থিক অনুদান প্রদান।

  • প্রকাশিত: শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৩৪৫ বার পড়া হয়েছে

ওমর ফারুক, বোয়ালখালী উপজেলা প্রতিনিধি

মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ, টেক্সঘর শাখার উদ্যোগে কবোয়ালখালী উপজেলা শাখার সাংগঠনিক সমন্বয়কারী হিসেবে উপস্থিত ছিলাম জনাব মো: আলহাজ্ব নুরুল ইসলাম অডিটর ও মো: মোস্তাফা কামালমিটি নবায়ন উপলক্ষে বার্ষিক সম্মেলন ২০২৩ ইংরেজি, রোজ শুক্রবার স্থানীয় আমিন শরীফ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে গত ১৮ ই আগষ্ট বিকাল ৩ ঘটিকার সময় অনুষ্ঠিত হয়। এতে টেক্সঘর শাখার সম্মানিত সাধারণ সম্পাদক ফরিদ আহমদ এর সভাপতিত্বে যুগ্ম সম্পাদক মো: আব্বাস উদ্দিন এর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ, বোয়ালখালী উপজেলা শাখার সাংগঠনিক সমন্বয়কারী জনাব মো: আলহাজ্ব নুরুল ইসলাম অডিটর ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ,বোয়ালখালী উপজেলা শাখার সাংগঠনিক সমন্বয়কারী জনাব মো: মোস্তাফা কামাল।

সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,টেক্সঘর শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক মো: মনজুরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: ইকবাল হোসেন, সহ-অর্থ সম্পাদক মো: সাইফুল ইসলাম নয়ন, সমাজ কল্যাণ সম্পাদ মো: ওমর ফারুক।
সম্মেলনে আরো উপস্থিত ছিলেন উক্ত কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ,কার্যকরী কমিটির সদস্য ও সম্মানিত সদস্যবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও নাতে রাসূল (দ.) পরিবেশন করেন, জিয়াউল কোরআন জামে মসজিদ ও ফোরকানিয়া মাদ্রাসার পেশ ইমাম মোঃ হাফেজ নুরুল আজিম হৃদয় , মাইজভাণ্ডারী কালাম পরিবেশন করেন টেক্সঘর শাখার সহ-সাধারণ সম্পাদক মোঃ সাইফুদ্দিন ও সদস্য মো: লিটন।
প্রধান অতিথির বক্তব্যে জনাব নুরুল ইসলাম অডিটর বলেন, দুনিয়ার অন্যান্য সংগঠনের পদ পদবির লালসায় মানুষ অনেক কিছু করেন, কিন্তু রাহবারে আলা মওলা বাবাজানের মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটির এই তরিকার সংগঠনে যাদেরকে নেতৃত্বে আনা হয় তারা শতবার চিন্তা করে আমার উপর অর্পিত দায়িত্ব আমি যতাযত পালন করতে পারব কিনা! কত ভক্তি, শ্রদ্ধা আর ভাসার এই সংগঠন। আজকে সম্মেলনে যাদেরকে সভাপতি, সাধারণ সম্পাদক বা অন্যান্য পদে দায়িত্বে আসবেন তাদের প্রতি অনুরোধ তারা যেন সংগঠনের অন্যান্য সদস্যভাইদের নিয়ে সম্মিলিতভাবে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাবেন আর সংগঠনের সকল সদস্য মনে রাখবেন এই তরিকতের সংগঠনে সকলেই সভাপতি বা সাধারণ সম্পাদক মন মনসিকতা নিয়ে কাজ করতে হবে কারো মন ছোট করার কোন কারণ নাই।
পরে ও প্রধান বক্তা মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ,
বোয়ালখালী উপজেলা শাখার সাংগঠনিক সমন্বয়কারী জনাব মো: মোস্তাফা কামাল টেক্সঘর শাখার আংশিক কমিটি ঘোষণা করেন। সভাপতি হিসেবে মনোনীত হয় জনাব ফরিদ আহমেদ, সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মনজুরুল ইসলাম, অর্থ সম্পাদক মো ইকবাল ও প্রচার সম্পাদক নজরুল ইসলাম।
তিনি আরও বলেন আগামী কয়েক দিনের মধ্যে পূর্নাঙ্গ কমিটি করে জমা দেওয়ার জন্য অনুরোধ করেন।
সম্মেলনের শেয পর্যায়ে এলাকার দুইটি দুস্ত অসহায় পরিবারের মেয়ের বিয়ের জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট