1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে কাঞ্চনাবাদে ভাইস-চেয়ারম্যান প্রার্থী মাও. সোলাইমান ফারুকী’র গণসংযোগ জেলে বন্দি ছেলের মুখ দেখা হলো না মায়ের, অঝোরে কাদলেন জসিম কলাপাড়ায় পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিবার সম্মেলন অনুষ্ঠিত। চন্দনাইশ সাতবাড়িয়াতে চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দীন আহমেদের গণসংযোগ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) যশোর এর সফল অভিযানে ১০ (দশ) বোতল ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার ০১ (এক) জন। পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

চন্দনাইশে শ্রেষ্ঠ মাদ্রাসা মকবুলিয়া, শ্রেষ্ঠ অধ্যক্ষ নুরুল আলম

  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৬১ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
চন্দনাইশে জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৪ এর আলোকে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও প্রতিষ্ঠান প্রধান ঘোষণা করা হয়েছে। গত সোমবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এস জিন্নাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে মাদ্রাসা ক্যাটাগরিতে শ্রেষ্ঠ প্রতিষ্ঠানের স্বীকৃতি পেয়েছে উপজেলার একমাত্র কামিল মাদ্রাসা হাশিমপুর ইসলামিয়া মকবুলিয়া কামিল (এমএ) মাদ্রাসা। এছাড়া প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আলম শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হিসাবে এবারের শিক্ষা সপ্তাহে নির্বাচিত হয়েছেন।
এই উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার মাদ্রাসা মিলনায়তনে শিক্ষক-শিক্ষার্থীদের পক্ষ থেকে শুকরানা মাহফিল ও অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ নুরুল আলমকে সংবর্ধনা প্রদান করা হয়। মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা হারুনুর রশিদের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মাওলানা আইয়ুব আনসারী, মুহাম্মদ নাজমুল করিম, মাওলানা আব্দুল করিম,  মুহাম্মদ জসিম উদ্দিন, মাওলানা নুরুল ইসলাম, রাজন আচার্য, রোজিনা আক্তার, রেবেকা সুলতানা, সাবিহা নাজমুন নাহার, নুরুন নাহার, এস কে মিত্র, জাফর আহমদ, মাওলানা মুহাম্মদ কামাল উদ্দিন, মুহাম্মদ মুরাদুল ইসলাম, নয়ন মনি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট