1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
শিরোনাম :
পটিয়ায় কেন্দ্রীয় কৃষক লীগ নেতা আলহাজ্ব আহমদ নবী সওদাগরের কবরে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ নুরুল আবছারের শ্রদ্ধাঞ্জলি নিবেদন চাঁপাইনবাবগঞ্জে কবিগুরুর ১৬৩তম জন্মবার্ষিকী পালন। সামাজিক অবক্ষয় -শাহিদা আকতার জাহান কবি মিনার মনসুরের একুশে পদক প্রাপ্তি উপলক্ষে পটিয়ার বড়লিয়া গ্রামে স্বজন ও সুহৃদ সমাবেশ ফেরিঘাটে বেইলি ব্রিজে ফের টেম্পোর ধাক্কায় আহত একজন প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ প্রাক্তন শিক্ষার্থী পরিষদের পক্ষ হতে মরহুম মওলানা আবদুস সোবহান (রহ.) এর ১০৬ তম ওফাত বার্ষিকীতে খতমে কুরআন, দোয়া মাহফিল সম্পন্ন পেকুয়া সাংবাদিক সমিতির বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত যৌতুক মামলার আসামী মিরাজ গ্রেফতার। চট্রগ্রাম রাঙ্গামাটি সড়কের পাশে “আই লাভ ফরেস্ট”  স্থাপন। 

পটিয়ার মোহাম্মদ নগর প্রত্যয়ী সংঘের উদ্যোগে মেধা বৃওি পরীক্ষার ফলাফল ও পুরস্কার বিতরন উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত

  • প্রকাশিত: শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ২২৯ বার পড়া হয়েছে

অরুন নাথ(চটগ্রাম)পটিয়া প্রতিনিধিঃ ”এসো নিজে বদলে যাই,বদলে দিই সমাজ”-এই স্লোগানকে সামনে রেখে পটিয়ার ঐতির্য্যবাহী মোহাম্মদ নগর প্রত্যয়ী সংঘের উদ্যোগে প্রত্যয়ী মেধা বৃওি পরীক্ষা-২০২৩ এর ফলাফল ও পুরস্কার বিতরন উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
এতে চটগ্রাম-১২(পটিয়া)
সংসদীয় আসনের নৌকা প্রতীক
প্রার্থী ও দক্ষিন জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী প্রধান অতিথির বক্তব্যকালে বলেছেন শিক্ষায় জাতির মেরুদন্ড।সামাজিক সংগঠন মোহাম্মদ নগর প্রত্যয়ী সংঘ পটিয়ার ছাত্র-ছাত্রীরা দক্ষ শিক্ষায় গড়ে উটার লক্ষ্যে অর্জন প্রত্যাশায় সংগঠনের নামে প্রত্যয়ী মেধা বৃওি পরীক্ষার যে আয়োজন সেটা অবশ্যই প্রসংসনীয়।সামাজিক সংগঠন প্রত্যয়ী সংঘের এই কাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা স্মার্ট বাংলাদেশে বির্নিমানের সহায় ভূমিকা রাখবে।তার জন্য সকল কর্মকর্তাকে অসংখ্য ধন্যবাদ এবং এ সংগঠন সমাজের প্রতিটি আরো নানান দেশ গঠন মূলক কাজে এগিয়ে যাবে এই প্রত্যাশা কামনা করি।তিনি আরো বলেন আগামী ৭ই জানুয়ারী-২০২৪ দ্বাদশ সংসদ নির্বাচন হতে যাচ্ছে।সেই নির্বাচনে পটিয়া সংসদীয় আসনে আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থী হয়ে নৌকা প্রতীকে নির্বাচন করতে যাচ্ছি।আমার সেই নৌকা মার্কায় ভোট দিয়ে মডেল পটিয়া বির্নিমান এবং দেশের ধারাবহিক উন্নয়ন আরো এগিয়ে নিতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় বসাতে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয় করে তার হাতকে শক্তিশালী করতে হবে এক আহব্বান জানিয়ে এসব আরো কথা বলেন তিনি।
আজ শনিবার(৯ই ডিসেম্বর)পটিয়ার কালারপোল এলাকার বাদামতল মেহের কমপ্লেক্স চত্বর অনুষ্টিত সভা মোহাম্মদ নগর প্রত্যয়ী সংগের সভাপতি সালাউদ্দিন মোহাম্মদ ইমরান এর সভাপতিত্বে এবং মাইনুদ্দীন সুজন এর সঞ্চালনায় অনুষ্টিত হয়েছে।
এতে অনুষ্টানের প্রধান পৃষ্টপোষক হিসেবে বক্তব্য রাখে মানবিক সংগটন নজির আমহম দোভাষ ফাউন্ডেশন চেয়ারম্যান ড.জুলকারনাইন চৌধুরী জীবন।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন চটগ্রাম দক্ষিন জেলা আঃমীলীগ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক ছাত্র নেতা মোঃ ফারুখ।
বিশেষ অতিথি ছিলেন সংগটনের উপদেষ্টা মোহাম্মদ আরিফ,চেয়ারম্যান মাহবুবুল হক চৌধুী,আমিনুল ইসলাম খান টিপু,সংগটনের উপদেষ্টা আরিফ মাহমুদ চৌধুরী,জিরি ইউপি সচিব আবদুর মালেক,রফিকুল হাসান,কাজী মোর্শেদ সহ এলাকার বিশিষ্ট সমাজসেবী ও সংগঠনে অন্যান্য নেতৃবৃন্দ।
উল্লেখ্য এ সংগঠনের শিক্ষা বিষয়ক কার্যক্রম প্রতি বছরের ন্যায় এবার ৬ষ্ট বছরে পদার্পন।
এবার বৃওি পরীক্ষায় উক্তীর্নদের মাঝে শিক্ষাবৃওি প্রায় পঞ্চাশ হাজার টাকা।এছাড়া পরীক্ষায় সেরাদের মাঝে ল্যাপটপ সহ শিক্ষা সার্টিফিকেট এবং সম্মাননা স্মারন প্রদান করা হয়েছে।এর মাঝে মেধা বৃওি পরীক্ষায় পৃষ্টপোষক হিসেবে অবদান রাখায় সংগটনের পক্ষ থেকে ড.জুলকারনাইন চৌধুরী জীবনকে এ অনুষ্টানে প্রধান অতিথির মাধ্যমে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট