1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা অটোরিকশার ধাক্কায় বোয়ালখালীতে আহত কিশোরের মৃত্যু চাঁপাইনবাবগঞ্জে থাকছেনা সময়সীমা,পাকলেই বাজারজাতকরণ করা যাবে আম। ধামরাইয়ে সাংবাদিকের গাড়ি গতিরোধ করে হত্যার হুমকি গাছবাড়িয়া সরকারি কলেজে অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা ১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন

পেকুয়া সাংবাদিক সমিতির বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:

পেকুয়া সাংবাদিক সমিতির সম্মানসূচক আজীবন সদস্যের সম্মানে বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (০৫ মে) বিকাল ২টার দিকে পেকুয়ার এক আভিজাত রেস্টুরেন্ট এর কনভেনশন হলে পেকুয়া সাংবাদিক সমিতির সভাপতি জয়নাল আবেদীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম রাশেদের সঞ্চালনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে বরেণ্য অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজনীতিবিদ ও সমাজ সেবক মুহাম্মদ ফোরকান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক কালবেলা ও সুপ্রভাত বাংলাদেশ পেকুয়া প্রতিনিধি এস এম জুবাইদ।
অন্যদের মাঝে বক্তব্য রাখেন পেকুয়া সাংবাদিক সমিতির অর্থ সম্পাদক আব্দুল মামুন ফারুকী। এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, পেকুয়া সাংবাদিক সমিতির সাংগঠনিক সম্পাদক এইচ. এম শহিদ,সহ অর্থ সম্পাদক মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম, দপ্তর সম্পাদক আনছার উদ্দীন ও আরমানসহ অনেকেই।
এতে সমাপনী বক্তব্যে সাংবাদিক সমিতির সভাপতি জয়নাল আবেদীন সংগঠনের সার্বিক মঙ্গল কামনা করে মুহাম্মদ ফোরকানকে পেকুয়া সাংবাদিক সমিতি-পেসাসের আজীবন সম্মানসূচক সদস্য হিসাবে ঘোষাণা করেন ও আনছার উদ্দীনকে দপ্তর সম্পাদক পদে দায়িত্ব দেন। এসময় সাংবাদিক সমিতির পক্ষ থেকে মুহাম্মদ ফোরকানকে আজীবন সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট