1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পটিয়ায় কেন্দ্রীয় কৃষক লীগ নেতা আলহাজ্ব আহমদ নবী সওদাগরের কবরে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ নুরুল আবছারের শ্রদ্ধাঞ্জলি নিবেদন চাঁপাইনবাবগঞ্জে কবিগুরুর ১৬৩তম জন্মবার্ষিকী পালন। সামাজিক অবক্ষয় -শাহিদা আকতার জাহান কবি মিনার মনসুরের একুশে পদক প্রাপ্তি উপলক্ষে পটিয়ার বড়লিয়া গ্রামে স্বজন ও সুহৃদ সমাবেশ ফেরিঘাটে বেইলি ব্রিজে ফের টেম্পোর ধাক্কায় আহত একজন প্রিমিয়ার শো’র মাধ্যমে মুক্তি পেলো এস.ডি.জীবনের ওয়েব ফিল্ম ‘দুনিয়ার খেলা’ প্রাক্তন শিক্ষার্থী পরিষদের পক্ষ হতে মরহুম মওলানা আবদুস সোবহান (রহ.) এর ১০৬ তম ওফাত বার্ষিকীতে খতমে কুরআন, দোয়া মাহফিল সম্পন্ন পেকুয়া সাংবাদিক সমিতির বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত যৌতুক মামলার আসামী মিরাজ গ্রেফতার। চট্রগ্রাম রাঙ্গামাটি সড়কের পাশে “আই লাভ ফরেস্ট”  স্থাপন। 

ইসলামী ব্যাংক’র বর্ষপূর্তি ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৪৩৯ বার পড়া হয়েছে

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রামের বোয়ালখালীতে ইসলামী ব্যাংক লিমিটেড বাংলাদেশ’র সাফল্যের ৪০ বছরপূর্তি উপলক্ষে  ‘সার্বজনীন কল্যাণে ইসলামী ব্যাংকিং’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

(৩০ মার্চ) বৃহস্পতিবার ইসলামী ব্যাংক বোয়ালখালী শাখার এভিপি ও শাখা প্রধান মোহাম্মদ আবদুল গাফফার’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা এস.এম. সেলিম, প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের প্রফেসর ড. এ.এস.এম. আব্দুল মান্নান চৌধুরী।
ব‍্যাংক ম‍্যানেজার অপারেশন মো. সাহাব উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে কুরআন তিলাওয়াত করেন ফিল্ড অফিসার মোহাম্মদ কুতুব উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন বোয়ালখালী প্রেস ক্লাবের সভাপতি এস. এম. মোদ্দাচ্ছের, বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহিউদ্দীন সুমন সহ উপস্থিত ছিলেন, কাজী মোহাম্মদ এমরান কাদেরী, মাওলানা মোহাম্মদ হাসান চিস্তি প্রমূখ।
বক্তারা বলেন, ‘দেশের ব্যাংকিং খাতে ইসলামী ব্যাংকের দক্ষতা ও পরিচালনা কৌশল শ্রেষ্ঠত্বের মানে উন্নীত। এই ব্যাংক দেশের সবচেয়ে বেশি পরিপালনকারী ব্যাংক। শরিয়াহ নীতি অনুশীলনের মাধ‍্যমে এই ব্যাংক কখনোই আপোষ করে না। লেনদেন ও ব্যবসা পরিচালনাসহ জীবনের সব ক্ষেত্রে শরিয়াহ নীতির প্রতি গুরুত্বারোপ করেন বক্তারা।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ আবদুল গাফফার বলেন, ইসলামী ব্যাংক বিশ্বসেরা এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক। এই ব্যাংক দেশের আমানত, বিনিয়োগ, আমদানি-রপ্তানি ও রেমিট্যান্স আহরণে শীর্ষ অবস্থানে রয়েছে। দেশের ১৬ কোটি মানুষের আস্থা ও ভালোবাসায় এ অর্জন সম্ভব হয়েছে। আন্তরিক রেমিট্যান্স সেবার মাধ্যমে প্রবাসীদের অবিচল আস্থা অর্জন করেছে এই ব্যাংক। এই ব্যাংকের কল্যাণধর্মী সেবা দেশীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে সমাদৃত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট