1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার ২ মাদক থেকে যুবসমাজকে সুপথে ফেরাতে পাড়া মহল্লায় মানবিক ও ক্রীড়া সংগঠন গড়ে তুলা প্রয়োজন – উপজেলা নির্বাহী অফিসার মোঃরায়হান মেহেবুব। সোনাইমুড়ীতে অবৈধভাবে মাটি কাটায় ১লক্ষ টাকা জরিমানা সিএনজি চালিত টেম্পুর নিচে চাপা পড়ে একজন নিহত বোয়ালখালীতে ১৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পটিয়া উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে যুব নেতা সাইফুল হাছান টিটু সবার কাছে দোয়া প্রার্থী বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ চন্দনাইশে শ্রেষ্ঠ মাদ্রাসা মকবুলিয়া, শ্রেষ্ঠ অধ্যক্ষ নুরুল আলম আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা পেছু মিয়ার পরিবারের উপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

রমজানে দ্রব্রমূল্যে সহনীয় রাখতে মাটিরাঙ্গা থানা পুলিশের বাজার মানিটরিং

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ৩৪৯ বার পড়া হয়েছে

প্রতিনিধি :

রাত পোহালেই শুরু হচ্ছে মুসলমানদের সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান। রমজান মাসে দ্রব্রমূল্য সহনীয় রাখতে বাজার মানিটরিংয়ে নেমেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত মাটিরাঙ্গা পৌর শহরের বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করে বাজার মানিটরিং করা হয়।

সহকারি পুলিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল) আবু জাফর মো: সালেহ’র নেতৃত্বে অভিযানে মাটিরাঙ্গায় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাকারিয়া, ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো. জয়নাল আবেদীন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমজাদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বাজার মনিটরিং কালে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে মুল্য তালিকা, ক্রয়-বিক্রয় ভাউচার মজুদ এবং পণ্য সরবরাহ পরিস্থিতি তদারকী করা হয়।

খাগড়াছড়ির পুলিশ সুপারের নির্দেশে মাটিরাঙ্গা থানা পুলিশ রমজানজুড়ে বাজার মনিটরিং করবে জানিয়ে মাটিরাঙ্গায় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, দ্রব্যমুল্য নিয়ে কোন কারসাজি সহ্য করা হবেনা।

সহকারি পুলিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল) আবু জাফর মো: সালেহ বলেন, দ্রব্রমূল্য সহনীয় পর্যায়ে রাখতে পুরো রমজান জুড়ে বাজার মানিটরিং অব্যাহত থাকবে। কোন ব্যবসায়ীর বিরুদ্ধে অতিরিক্ত দাম রাখার অভিযোগ পেলে তার বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

##

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট