1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

শহীদদের কবর জিয়ারত করলেন জামায়াত নেতা লেবু

  • প্রকাশিত: বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ৩৭৩ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

সদ্য কারামুক্ত ৩১ গাইবান্ধা- ৩,পলাশবাড়ী~সাদুল্লাপুর আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জামায়াত মনোনীত নমিনী অধ্যক্ষ মাওঃ নজরুল ইসলাম লেবু স্থানীয় জামায়াত-শিবির নেতা কর্মীদের সাথে নিয়ে ২২শে জুন বৃহস্পতিবার সকাল সাড়ে আটটায় গাইবান্ধার পলাশবাড়ী পৌর শহরের মহেশপুর গ্রামে জামায়াত কর্মী শহীদ নাজমুস সাকিব ও মজনু মিয়ার কবর জিয়ারত করেছেন।

কবর জিয়ারত কালে তিনি শহীদদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত শেষে শহীদদের পরিবারের সার্বিক খোঁজ খবর নেন।

এ সময় পলাশবাড়ী উপজেলা জামায়াতে ইসলামীর আমীর আবু বক্কর সিদ্দিকসহ,পৌর জামায়াতের সেক্রেটারী তাজুল ইসলাম মিলন,শহীদ নাজমুস সাকিবের পিতা জামায়াত নেতা জাহিদুল ইসলাম বুলুসহ অসংখ্য জামায়াত-শিবির নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্যঃ জামায়াত নেতা অধ্যক্ষ মাওঃ নজরুল ইসলাম লেবুকে নিম্ন আদালত একটি হত্যা মামলায় ষড়যন্ত্রমূলক আমৃত্যু কারাদন্ড দিয়েছিল। দীর্ঘ ১৯ মাস পর উচ্চ আদালত কর্তৃক গত ১৯ জুন তিনি মুক্তি লাভ করেন।√#

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট