1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম :
চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন। তীব্র তাপতাহে “ডিফেন্স এক্স সোলজার্স ওয়েলফেয়ার সোসাইটি” কর্তৃক পানি ও খাবার স্যালাইন বিতরণ চাঁপাইনবাবগঞ্জে হিটস্ট্রোকে ট্রাফিক পুলিশ পরিদর্শকের মৃত্যু। সোনাইমুড়ীতে পাওয়া গেছে নতুন গ্যাস কূপ বৃষ্টি কামনায় চাঁপাইনবাবগঞ্জে ইস্তিসকার নামাজ আদায়।

নওগাঁ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মোজাফফর হোসেন।

  • প্রকাশিত: শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩
  • ১৭৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

আইনশৃংখলা রক্ষায় সক্রিয় ভূমিকা পালন করায় নওগাঁর মহাদেবপুর থানার ওসি মোজাফফর হোসেন জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। ১৩এপ্রিলপুলিশ লাইন্স, নওগাঁ ড্রিল সেটে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হকের সভাপতিত্বে মার্চ/২০২৩ মা‌সের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। উক্ত কল্যাণ সভায় মার্চ/২০২৩ মাসের কাজের পারফরম্যান্স বিবেচনায় মহাদেবপুর থানা নওগাঁ জেলার শ্রেষ্ঠ থানা হিসাবে প্রথম স্থান অধিকার করে।

সেই সাথে মহাদেবপুর সার্কেল অ‌ফিসার, অতিরিক্ত পুলিশ সুপার জয়ব্রত পাল কে শ্রেষ্ঠ সার্কেলের পুরষ্কার, মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ, মো. মোজাফফর হোসেন কে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের পুরস্কার এবং পুলিশ পরিদর্শক তদন্ত মো.আবুল কালাম আজাদ কে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক তদন্তের পুরষ্কার প্রদান করেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। তিনি বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের নিকট থেকে সমস্যা ও প্রস্তাবের বিষয়ে শোনেন এবং সমাধানের ব্যবস্থা গ্রহণ করেন।

তিনি সকল অফিসার ফোর্সকে পুলিশের অভ্যন্তরীন শৃঙ্খলা, পেশাদারিত্ব এবং আইন বিধি মেনে কাজ করার বিষয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। কল্যাণ সভায় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এ’ব্যাপারে ওসি মোজাফফর হোসেন জানান, ভালো কাজের ভালো ফল আনন্দের। আইনশৃংখলা রক্ষায় পুলিশ সব সময় সক্রিয় ভূমিকা পালন করে জনগণের সেবায় নিয়োজিত থেকে কাজ করে যাচ্ছেন এবং সঠিক ভাবে দায়িত্ব পালন করতে পারাই পুলিশ সুপার মহোদয় যে পুরস্কারে ভূষিত করেছেন তা যেন ধরে রাখতে পারি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট