1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

চট্টগ্রাম-১৪ আসনে নৌকার প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী’র গণ সংযোগ

  • প্রকাশিত: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৫ বার পড়া হয়েছে
sdr

৭ জানুয়ারী নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ৫ম বারের প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দিন -নজরুল ইসলাম চৌধুরী

জাহাঙ্গীর আলম চৌধুরী
সিনিয়র স্টাফ রিপোর্টার:
চট্টগ্রাম-১৪ তথা চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) এলাকার আ’লীগ সমর্থিত নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুুরী।
৩১ ডিসেম্বর সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার দোহাজারী পৌরসভা এলাকায় নিবার্চনী প্রচারণা করেন। এ সময় তিনি বলেন,নৌকার গণ জোয়ার দেখে বিভিন্ন রকম অপ-প্রচারের চেষ্টা চালাচ্ছে। সাধারণ ভোটারদের কোনো রকম গুজবে কান না দিয়ে আগামী ৭ জানুয়ারী নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ৫ম বারের মত প্রধানমন্ত্রী হওয়ার সুযোগ করে দেয়ার আহবান জানান। বঙ্গবন্ধু তথা স্বাধীনতার প্রতীক নৌকার বিজয় ছিনিয়ে আনতে দল-মত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। যারা বিভিন্ন সময় বিভিন্ন দল-মত পরিবর্তন করে জনগণ নয় নিজের আখের গুছিয়েছেন তাদের থেকে দুরে থেকে নৌকায় ভোট দেয়ার আহবান জানান। দল ও দেশের স্বার্থে স্বতন্ত্র প্রার্থীর আপন সহোদর ভাই নৌকা প্রতীকের পক্ষে নিবার্চনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। গণসংযোগকালে তাঁর সাথে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সভাপতি জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আবু আহমেদ চৌধুরী জুনু, দোহাজারীর পৌর মেয়র আলহাজ্ব লোকমান হাকিম,আ’লীগ নেতা যথাক্রমে, মাস্টার আহসান ফারুক,মুক্তিযোদ্ধা জাফর আলী হিরু,মোজাম্মেল হক,আবদুল শুক্কুর, বশির উদ্দিন খান মুরাদ, কৃষক লীগ নেতা নবাব আলী, টেরিবাজার ব্যবসায়ী জামাল উদ্দিন,নাহার বিল্ডার্সের পরিচালক ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন জনি।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ সহ-সভাপতি ও উপজেলা যুবলীগের আহ্বায়ক মোহাম্মদ তৌহিদুল আলম,যুবলীগ নেতা যথাক্রমে, মনছুর আলী ফয়সাল,মো.সোলাইমান,মোহাম্মদ হোসেন মাম্মদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারজাদুল ইসলাম চৌধুরী আরমান প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট