1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

চট্টগ্রামে বিচারককে জুতা ছুড়ে মারলেন আসামি

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৩০৪ বার পড়া হয়েছে

চট্টগ্রাম আদালতে এক বিচারকের কাছে জামিনের আবেদনের পর তা নামঞ্জুর করায় ক্ষোভে বিচারকাজ চলাকালীন সময়েই বিচারককে জুতা ছুড়ে মেরেছেন এক আসামি। বুধবার (২৮ নভেম্বর) এই অপ্রীতিকর ঘটনাটি ঘটেছে চট্টগ্রামে বিভাগীয় সাইবার ট্রাইবুন্যাল আদালতে। ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার হওয়া আসামি মো. মনির খাঁন মাইকেল বিচারক জহিরুল কবিরকে লক্ষ্যে করে এ জুতা ছুড়ে মারেন।

জানা যায়, আসামি মনির খাঁন চট্টগ্রামের নাসিরনগর থানার গোর্কন গ্রামের গোলাপ খাঁর ছেলে।

চট্টগ্রামের বিভাগীয় সাইবার ট্রাইবুন্যালের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন চৌধুরী জানান, বিচারক জহিরুল কবির এজলাসে আসন গ্রহণ করার পরপরই আসামি মো. মনির খাঁন এ অপ্রীতিকর ঘটনা ঘটান।

এ সময় বিচারককে উদ্দেশ্য করে আসামি বলেন, তাঁকে জামিন দিচ্ছেন না এই বিচারক। এই বলে তিনি বিচারককে লক্ষ্য করে জুতা ছুঁড়ে মারেন। ঘটনার পরপরই কর্তব্যরত পুলিশরা তাঁকে ঝাঁপটে ধরে নিজেদের হেফাজতে নেয়। এরপর বিচারক এজলাস থেকে নেমে আর বিচার কার্যক্রম পরিচালনা করেনি।

মামলার এজাহার থেকে জানা যায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, সাবেক রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের শীর্ষ রাজনীতিবিদদের নামে সোস্যাল মিডিয়ায় আশ্রাব্য ভাষায় গালিগালাজ করে মানহানিকর এবং মিথ্যা তথ্য প্রচার করেন মনির খাঁন।

পরে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার উপ–পরিদর্শক (এসআই) তপু সাহা বাদী হয়ে ২০২১ সালে ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট