1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন।

চকরিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথের সৌজন্যে ইফতার পার্টি

  • প্রকাশিত: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ১৯৩ বার পড়া হয়েছে

জেপুলিয়ান দত্ত জেপু,চকরিয়া (কক্সবাজার)প্রতিনিধিঃ

চকরিয়া উপজেলা প্রেসক্লাব কর্তৃক আয়োজিত এবং উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথের সৌজন্যে সাংবাদিকদের সম্মানে ইফতার পার্টি বৃহস্পতিবার (১৩ এপ্রিল) পৌরশহরের এরিস্টো ডাইনের ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত হয়।

চকরিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি ইবনে আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কণ্ঠ-আজাদীর প্রতিনিধি ছোটন কান্তি নাথের সঞ্চালনায় উক্ত ইফতার পার্টিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ আলহাজ্ব জাফর আলম।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চকরিয়ার সিনিয়র সাংবাদিক ও দৈনিক সমকাল প্রতিনিধি এম আর মাহমুদ, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি জহিরুল ইসলাম, রফিক আহমদ, বিএম হাবিব উল্লাহ, মনজুর আলম প্রমূখ।

ইফতার পার্টিতে চকরিয়া উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি জিয়াউদ্দিন ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর মহসিন ও জেপুলিয়ান দত্ত, অর্থ সম্পাদক একেএম ইকবাল ফারুক, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এম. রিদুয়ানুল হক, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক আবদুল করিম বিটু, ক্রীড়া সম্পাদক জিয়াউল হক জিয়া, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক সুমন কান্তি দাশ, দপ্তর সম্পাদক আবদুল হামিদ, আইনবিষয়ক সম্পাদক খায়রুল বাশার সোহেল, সাংবাদিক মনছুর আলম রানা, নির্বাহী সদস্য শাহ আলম, শাহাদাত আলী জিন্নাহ, জেড এ ভুট্টো, মো. সাইফুদ্দিন, জমির হোছাইন, মিজানুর রহমান, মো. ওমর আলী, বিপ্লব দাশ,ফয়সাল আলম সাগর,তানভীর হাসান রিফাতসহ সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী, দারুল কোরআন মাদরাসার পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী যুবলীগ নেতা আজিজুল হক, কালের কণ্ঠ শুভসংঘের চকরিয়ার সভাপতি আবুল মাসরুর, সিনিয়র সহ-সভাপতি বিপ্লব দাশগুপ্ত, নির্বাহী সদস্য আনিসুল ইসলাম ফারুকী, রায়হান সবুজ, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার কার্যকরী সভাপতি ও সমাজকর্মী রবিউল হাসান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট