1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

উন্নয়নের অগ্রগতি অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চাইলেন ড. হাছান মাহমুদ

  • প্রকাশিত: শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১৬৬ বার পড়া হয়েছে

বোয়ালখালী প্রতিনিধি:

চট্টগ্রাম বোয়ালখালীর ৮নং শ্রীপুর খরণদ্বীপ ইউনিয়নের ২০১৯ থেকে এখন পর্যন্ত  ১০০ কোটি ৩৮ লাখ টাকার উন্নয়ন হয়েছে। এ ধরনের উন্নয়ন দেখে বোয়ালখালীর অন্যান্য ইউনিয়নও এই ইউনিয়নের সাথে সংযুক্ত হতে চাই বললেন তথ্য ও সম্প্রচারমন্ত্রীর ড. হাছান মাহমুদ।

শনিবার বিকালে চট্টগ্রাম ৭ আসনের নির্বাচনি এলাকা বোয়ালখালী উপজেলার শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের গুচ্ছ গ্রাম এলাকায় পথসভায় এমন কথা বলেন তিনি।

পথসভায় তার আমলের উন্নয়নের কার্যক্রম তুলে ধরে উন্নয়নের অগ্রগতি অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চান তিনি।

এসময় জ্যৈষ্ঠপুরা ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী নুরুল আলম সওদাগরের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ইসমাইল হোসেন খোকন ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এম.ইউনুচ আজম খোকনের যৌথ সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম রাজা,নুরুল হুদা,চেয়ারম্যান মোহাম্মদ মোকারম, পৌর মেয়র জহুরুল ইসলাম  জহুর, জমির উদ্দীন, সেকান্দর আলম বাবর,মোজাম্মেল হক বকুল,রাশেদুল আলম, আহমদ মনচুর,শাহাদাত হোসেন,কুতুব উদ্দীন, আবু সুফিয়ান, রাজীব বড়ুয়া, রুবেল বড়ুয়া, কাজী রাশেদ, ইব্রাহীম মানিক,শওকত বাবু, মো: মোরশেদ, আজিম উদ্দীন,মো.ফারুক আজম, আমান উল্লাহ আমান,  বিক্রম দাশ সহ অনেকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট