1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা চাঁপাইনবাবগঞ্জে পরিত্যক্ত নলকুপের পাইপে পড়ে মানষিক ভারসাম্যহীন এক তরুণের মৃত্য। চন্দনাইশে আটো-রিক্সা চালক সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা ঈদ-এ-মিলাদুন্নবী সাল্লাল্লাহু তা’আলা আলাইহি ওয়াসাল্লাম সম্পন্ন।

ই-ক্যাব-এর সাথে চুক্তিবদ্ধ হলো ক্রিস্টাল ভিশন সলিউশনস

  • প্রকাশিত: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৫৬৫ বার পড়া হয়েছে

ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সাথে চুক্তিবদ্ধ হলো দেশের অন্যতম সেরা আইটি ব্যবসায়িক প্রতিষ্ঠান ক্রিস্টাল ভিশন সলিউশনস।

বৃহস্পতিবার ই-ক্যাব এর কার্যালয়ে প্রতিষ্ঠান দুটি নিজ নিজ পক্ষে যৌথ চুক্তি স্বাক্ষর হয়। এই চুক্তির মাধ্যমে ই-ক্যাব সদস্যভুক্ত প্রতিষ্ঠানগুলো ক্রিস্টাল ভিশন সলিউশনস থেকে কম্পিউটার ইকুপমেন্ট, নেটওয়ার্ক
ইকুপমেন্ট, সার্ভার ইকুপমেন্ট, সিকিউরিটি ইকুপমেন্ট, সাউন্ড সিস্টেম, ফায়ার ইকুপমেন্ট, অ্যাপেল প্রোডাক্ট, ই-কমার্স ওয়েবসাইট, এসইও সার্ভিসেস, সফটওয়্যার এন্ড বারকোড লেভেলসহ আইটি এক্সেসরিজ এর উপর বিশেষ সুবিধা লাভ করবে।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্রিস্টাল ভিশন সলিউশনস এর পক্ষ থেকে জনাব মো: ফরহাদ হোসেন এবং ঊর্ধ্বতন কর্মকর্তাগন । ই-ক্যাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মেম্বার অ্যাফেয়ার্স স্ট্যান্ডিং চেয়ারম্যান জনাব আব্দুর রহমান মামুন, কো চেয়ারম্যান হোসনে আরা নূরী নওরিন এবং ই-ক্যাবের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট