1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা কাতারে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ ট্রেড ফেয়ার ২০২৪ জৈষ্ঠ্যপুরা রমনি মোহন উচ্চ বিদ্যালয়ে  চলছে ক্ষুদে ‘শিক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা’ কার্যক্রম পটিয়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর আনারস মার্কার সমর্থনে জিরি ইউনিয়ন নির্বাচনী প্রধান কার্যালয় উদ্ভোধন ও সভা চন্দনাইশে বৌদ্ধ পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু নিবু কান্তি বড়ুয়ার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন পটিয়া বিএনপির প্রস্তুতি সভায় এনামুল হক এনাম কারচুপি ও প্রহসনের নির্বাচনে জনগণের অংশগ্রহণ নেই। শ্রেষ্ঠত্বের স্বাক্ষর রেখে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান গৌরব অর্জনে সারোয়াতলী পূর্ণ চন্দ্র সেন উচ্চ বিদ্যালয় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাও.সোলাইমান ফারুকীর গণসংযোগ চট্টগ্রামে ভুয়া জন্মসনদ নিয়ে কাউন্সিলর কার্যালয়ে, গ্রেপ্তার ২ রেজাউল করিম রাজার সমর্থনে বোয়ালখালীতে মতাবিনিময় সভা

পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন সিলেট এয়ারপোর্ট এ এসপি আছাবুর রহমান

  • প্রকাশিত: বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ২৫৫ বার পড়া হয়েছে

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদুল আযহা মহান আল্লাহ তায়ালার এক পবিত্র উপহার। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার কামনা। ঈদের প্রত্যয় হোক ধনী-গরিবের ব্যবধান ভুলে গিয়ে, জুলুম নিপীড়ণ থেকে জনগণের মুক্তি ও গোটা বিশ্ব জাহানে শান্তি প্রতিষ্ঠার। সিলেটবাসী ও নিজ জন্মস্থান খালিয়াজুরী উপজেলাসহ দেশ-বিদেশ সবাইকে আমার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি,ঈদ মোবারক।

তিনি আরও বলেন, আসন্ন পবিত্র ঈদ-উল-আযহায় পরিবার পরিজনদের সাথে ঈদের আনন্দ উদযাপনের জন্য দেশ-বিদেশ বিভিন্ন প্রান্ত হতে সিলেট আসেন, এছাড়াও সিলেট কর্মরত অনেকেই বিমান, গাড়ি নৌ পথ ব্যবহারের মাধ্যমে তাদের নিজ নিজ গন্তব্যস্থলে পৌঁছান। এই ঈদ যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে পুরো বাংলাদেশ ব্যাপী পুলিশের প্রতিটি অঞ্চলের পুলিশ সদস্যরা নিরলসভাবে কাজ করছেন। দেশের প্রতিটি গুরুত্বপূর্ণ টারমিনালসমূহে পুলিশ সদস্যরা তাদের উপর অর্পিত দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সাথে পালন করছেন। যাতায়াত পথে যাত্রীরার অনাকাঙ্ক্ষিত কোন ঘটনা যাতে না ঘটে সেজন্য পুলিশ সদস্যরা তৎপর রয়েছেন।

তিনি আরো বলেন, বিমান, গাড়ি ট্রলারে অতিরিক্ত যাত্রী পরিবহন করা থেকে সবাই বিরত থাকতে হবে। সময়ের চেয়ে মানুষের জীবনের মূল্য অনেক বেশি। কোন যানবাহন প্রতিযোগিতা মূলকভাবে বেশি যাত্রী বোঝাই করে বেশি স্পীড দিয়ে চালানো যাবেনা।

কোরবানীর গরুসহ অন্যান্য পণ্যবাহী যানবাহন চলাচলে কোন প্রকার হয়রানির শিকার না হয় সেদিকে পুলিশের বিশেষ নজরদারী থাকবে। সিলেটবাসী যানবাহনে চলাচলে যেকোন সমস্যায় যোগাযোগ করুন, অথবা জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধম্যে পুলিশকে অবগত করলে পুলিশ সাথে সাথে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

তিনি আরও বলেন, আমরা থানা পুলিশ সিলেট বাসীর নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ তৎপর রয়েছি।

সিলেট এয়ারপোর্ট এ এসপি আছাবুর রহমান পবিত্র ঈদুল আযহার পবিত্রতা রক্ষাত্বে ও পরিবেশকে সুরক্ষা রাখার জন্য কোরবানীর বর্জ নিজ দায়িত্বে পরিস্কার করার জন্য কতৃপক্ষের কাছে অনুরোধ করেছেন, তার সাথে যাত্রীদের জীবনের নিরাপত্বা দিতে বেপরোয়া যানবাহন না চালানোর চালকদের প্রতি অনুরোধ করছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট