1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন সম্মাননা পুরস্কার পেলেন কণ্ঠশিল্পী আনিসা তালুকদার তৃনমূল থেকে উঠে আসা একজন নুরুল আবছার বাবুল। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় ৬ গরুসহ ১ রাখালের মৃত্যু। আগামী ১৫ মে প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ কন্ট্রাক্টর এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী পটিয়ার দুই উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বাকবিতন্ডায় হাতাহাতি মারামারি খুটাখালীতে দিন-দুপুরে ডাকাতি,মালামার লুট পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন।

দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানান Awcrf এর মহাসচিব মুহাম্মদ আলী

  • প্রকাশিত: বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ৩১৩ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে দেশ ও প্রবাসী এবং এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের সকল সদস্য, শুভাকাঙ্খী শুভানুধ‍্যয়ীসহ সবাই কে ঈদুল আযহার শুভেচ্ছা জানান এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মুহাম্মদ আলী।

(২৮ জুন ২০২৩) এক শুভেচ্ছা বার্তায় মুহাম্মদ আলী বলেন, মুসলিম উম্মার জন্য ধর্মীয় উৎসবের মধ্যে ঈদুল আযহা বা কোরবানির ঈদ হলো অন‍্যতম একটি উৎসব।
এই দিনে মহান আল্লাহর সন্তুষ্টি অর্জন করার লক্ষ্যে পশু কোরবানি করা হয়।

এই সময় তিনি আরও বলেন, পশু কোরবানি শুধু আনুষ্ঠানিকতা নয় ; মানুষের ত‍্যাগের অনুশীলন। তাই আসুন পশু কোরবানির সাথে সাথে মনের মনুষ্যত্ব কেও কোরবানি করে তাকওয়া অর্জন করি এবং ধনী গরীব ভেদাভেদ ভুলে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেই।
এই সময় দেশের বিত্তশালীদের কে সমাজের অসহায় মানুষের কল‍্যাণেএগিয়ে আসার জন্য উদাত্ত্ব আহবান জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট