1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার ২ মাদক থেকে যুবসমাজকে সুপথে ফেরাতে পাড়া মহল্লায় মানবিক ও ক্রীড়া সংগঠন গড়ে তুলা প্রয়োজন – উপজেলা নির্বাহী অফিসার মোঃরায়হান মেহেবুব। সোনাইমুড়ীতে অবৈধভাবে মাটি কাটায় ১লক্ষ টাকা জরিমানা সিএনজি চালিত টেম্পুর নিচে চাপা পড়ে একজন নিহত বোয়ালখালীতে ১৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পটিয়া উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে যুব নেতা সাইফুল হাছান টিটু সবার কাছে দোয়া প্রার্থী বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ চন্দনাইশে শ্রেষ্ঠ মাদ্রাসা মকবুলিয়া, শ্রেষ্ঠ অধ্যক্ষ নুরুল আলম আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা পেছু মিয়ার পরিবারের উপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

পটুয়াখালীতে হাজতী আসামীর মৃত্যু।

  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ৪৪৪ বার পড়া হয়েছে

এস আল-আমিন খাঁন, বরিশাল ব্যুরো।

পটুয়াখালী জেলা কারাগারে মোসলেম আলী খলিফা (৬৬) নামের হাজতির মৃত্যু হয়েছে। মৃত্যু মোসলেম আলী কলাপাড়া উপজেলায় সলিমপুর গ্রামের মৃত সলেম উদ্দিন খলিফার ছেলে। সুত্রে জানাগেছে, সোমবার ৭’জুলাই সন্ধ্যায় কারাগারে বসে হঠাৎ অসুস্থ হয়ে পরলে কত ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নীরিক্ষা করে আনুমানিক সন্ধ্যা ৬-৪৫ মিনিটের সময় মৃত ঘোষণা করেন।

উল্লেখ, হাজতি আসামী ২২০৭/২৩ মুসলিম আলী খলিফা (৬৬), গত ০৩’জুলাই পটুয়াখালী কারাগারে আসেন। তিনি কলাপাড়া থানার মামলা নং-২৯, জিআর- ৪৩৫/১৯, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৪২৭/৩২৩/৩২৫/৩০২/৩৫/১০৯ পিসি। কারাগার সুত্রে, পূর্ব থেকেই আইএইচডি,এইচটিএন, ডিএম রোগে আক্রান্ত ছিলেন মুসলিম খলিফ। কারাগারে থাকতেও ওষুধ সেবন করতে ছিলেন। গত ৭/৮/২০২৩ ইং তারিখ সন্ধ্যায় হঠাৎ অজ্ঞান হয়ে পড়ে তাৎক্ষনিক কারা কর্তৃপক্ষ কারা হাসপাতালে চিকিৎসা প্রদান করলে শারীরিক উন্নতি না হলে উন্নত চিকিৎসার জন্য সন্ধ্যা ১৮:৪৫ ঘটিকায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে তাকে ঘোষণা করেন।পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন বলেন, লাশ মেডিকেল থেকে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। আমাদের আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট