1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার ২ মাদক থেকে যুবসমাজকে সুপথে ফেরাতে পাড়া মহল্লায় মানবিক ও ক্রীড়া সংগঠন গড়ে তুলা প্রয়োজন – উপজেলা নির্বাহী অফিসার মোঃরায়হান মেহেবুব। সোনাইমুড়ীতে অবৈধভাবে মাটি কাটায় ১লক্ষ টাকা জরিমানা সিএনজি চালিত টেম্পুর নিচে চাপা পড়ে একজন নিহত বোয়ালখালীতে ১৬জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পটিয়া উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে যুব নেতা সাইফুল হাছান টিটু সবার কাছে দোয়া প্রার্থী বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ চন্দনাইশে শ্রেষ্ঠ মাদ্রাসা মকবুলিয়া, শ্রেষ্ঠ অধ্যক্ষ নুরুল আলম আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা পেছু মিয়ার পরিবারের উপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

কলাপাড়ায় আ’লীগ সভাপতি দলীয় কর্মসূচিতে অংশ না নিয়ে অনুসারীদের নিয়ে শোডাউন।

  • প্রকাশিত: সোমবার, ২২ মে, ২০২৩
  • ২৯৫ বার পড়া হয়েছে

পটুয়াখালী প্রতিনিধি।

কলাপাড়ায় আলোচিত সাবেক প্রতিমন্ত্রী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাহবুবুর রহমান বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কর্মসূচি পূর্ব ঘোষিত প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন না করে ব্যাক্তিগত অনুসারীদের নিয়ে গাড়িবহরের খোলা জিপে দাঁড়িয়ে হাত নেড়ে কলাপাড়া পৌর শহরে শোডাউন করায় স্থানীয় সাধারন মানুষ সহ ক্ষমতাসীন দলের অভ্যন্তরে নানান গুঞ্জন শুরু হয়েছে।

এনিয়ে উপজেলা আওয়ামী লীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার বলেন, দলের সভাপতি মোঃ মাহবুবুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আয়োজিত দলের প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ কর্মসূচিতে অংশ না নিয়ে শহরে অনুসারীদের নিয়ে শোডাউন করেছেন।

জানাগেছে, সোমবার (২২’মে-২০২৩ ইং) তারিখ বিকেলে ঢাকা থেকে সড়ক পথে কলাপাড়া আসেন মাহবুবুর রহমান। এসময় তার অনুসারীরা মহাসড়কে তাকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানিয়ে পৌর শহরে শোডাউন শেষে দলীয় কার্যালয়ের সামনে এসে আলোচনা সভায় তিনি বক্তব্য রাখেন। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এসএম রাকিবুল আহসান। বক্তব্যে তারা শেখ হাসিনাকে হত্যা চেষ্টা সফল হবে না বলে দাবি করেন। এছাড়া দলের নেতাকর্মীদের মধ্যে কাঁদা ছোড়াছুড়ি করতে নিষেধ করে আগামী সংসদ নির্বাচনে দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষেই কাজ করার আহবান জানান।

উল্লেখ্য, সম্প্রতি রাজশাহীতে মহানগর বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রকাশ্য জনসভায় শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে ২২” মে সোমবার বিকেলে শহরে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিলের আয়োজন করেন কলাপাড়া উপজেলা আওয়ামীলীগ। দলীয় এ কর্মসূচিতে অংশ না নিয়ে অনুসারীদের নিয়ে শহরে শোডাউন করেন দুদক মামলার আসামি মাহবুবুর রহমান । উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক মোঃ ইউসুফ এ তথ্য নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট