1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চন্দনাইশে শ্রেষ্ঠ মাদ্রাসা মকবুলিয়া, শ্রেষ্ঠ অধ্যক্ষ নুরুল আলম আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা পেছু মিয়ার পরিবারের উপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন মানসিক রোগী মজিরন বেওয়া’র সন্ধান চান তার পরিবার সরকার উৎখাতে কাজ করছে অতি বাম-অতি ডানরা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মনসুর মাস্টারের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন। সোনাইমুড়ীতে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু ১০নং সলিমপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি। চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ

ভারতীয় হাই কমিশনারের সোনামসজিদ স্থলবন্দর পরিদর্শন

  • প্রকাশিত: সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ২৬৫ বার পড়া হয়েছে

শরিফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

সোনামসজিদ স্থলবন্দরে ভারত বাংলাদেশ উভয় দেশের ব্যবসা-বাণিজ্য গতিশীল করার লক্ষ্যে চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে সোনামসজিদ স্থলবন্দর পরিদর্শন করেছেন ভারতীয় হাই কমিশনার প্রণয় ভার্মা। ১৭ এপ্রিল (সোমবার) দুপুরে ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনার প্রণয় ভার্মার আগমন উপলক্ষে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় ভারতীয় সহকারী হাই কমিশনার (রাজশাহী অঞ্চল) মনোজ কুমার, স্থানীয় সংসদ সদস্য ডা: সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি আব্দুল ওয়াহেদ, শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত, চেম্বারের প্রধান সহ সভাপতি ,সহ-সভাপতি পরিচালক বৃন্দ, আমদানি কারকের সভাপতি, স্থলবন্দরের কর্মকর্তাবৃন্দ, সিএন্ডএফ এজেন্টের নেতৃবৃন্দ চাঁপাইনবাবগঞ্জ জেলা ও উপজেলার প্রশাসন ও পুলিশ প্রশাসন কর্মকর্তাবৃন্দ, কাস্টম ও পানামার কর্মকর্তাবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সোনামসজিদ পানামা পোর্ট মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হন প্রণয় ভার্মা। আলোচনায় বন্দরের উভয় দেশের ব্যবসা-বাণিজ্য গতিশীল করার জন্য বিভিন্ন সম্ভাবনা ও সমস্যা কথা তুলে ধরেন বক্তারা। এছাড়া সহজভাবে ভিসা প্রদান এবং এ বছরের মধ্যে মালদা এবং চাঁপাইনবাবগঞ্জ দুই জেলার ব্যবসায়ীদের একটি মিলনমেলার অনুষ্ঠানে ভারতীয় হাই কমিশনার মহোদয়কে আমন্ত্রণ জানালে ,তিনি আমন্ত্রণ গ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট