1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন সম্মাননা পুরস্কার পেলেন কণ্ঠশিল্পী আনিসা তালুকদার তৃনমূল থেকে উঠে আসা একজন নুরুল আবছার বাবুল। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় ৬ গরুসহ ১ রাখালের মৃত্যু। আগামী ১৫ মে প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ কন্ট্রাক্টর এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী পটিয়ার দুই উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বাকবিতন্ডায় হাতাহাতি মারামারি খুটাখালীতে দিন-দুপুরে ডাকাতি,মালামার লুট পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন।

স্মার্ট পটিয়া বিনির্মানে তারুণ্য শক্তির বিকল্প নাই – তসলিম উদ্দীন রানা

  • প্রকাশিত: রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ২০৭ বার পড়া হয়েছে

চট্রগ্রাম ১২ পটিয়া সংসদীয় আসনের বিভিন্ন ইউনিয়নে আধুনিক বাংলার রুপকার, বিশ্বের উন্নয়নের রোল মডেল, মানবতাবাদী, স্মার্ট বাংলাদেশের কারিগর জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন প্রচার করেন চট্টগ্রাম ১২ পটিয়া সংসদীয় আসনের বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী, সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য তসলিম উদ্দীন রানা।

এতে উপস্থিত ছিলেন সাবেক যুবনেতা এনামূল হক, আব্দুর রহিম চৌধুরী, আজিজুল্লাহ আজিজ, খোকন নাথ, শুক্কুর,মাহাবুব আলম, ছাত্রনেতা জাহেদ হোসেন, শহীদুল্লাহ্ সিকদার, ফায়সালা আহমেদ, বেলাল প্রমুখ।

তসলিম উদ্দীন রানা বলেন-আধুনিক বাংলার রুপকার স্মার্ট বাংলাদেশের কারিগর জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামে বঙ্গবন্ধু টানেল নির্মাণের মাধ্যমে যে দৃষ্টান্ত স্থাপন করেছে তা প্রশংসার দাবিদার। তার প্রতি আমরা কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই । তিনি দক্ষিণ চট্রগ্রাম সহ পটিয়ায় যে উন্নয়ন করেছে তা স্মরণীয়।পটিয়ার মত বৃহত এলাকায় উন্নয়ন হয়েছে।বঙ্গবন্ধুর সোনার বাংলা আজ জননেত্রী শেখ হাসিনা আধুনিক বাংলাকে স্মার্ট বাংলাদেশ রুপান্তর করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সবাইকে আগামী দিনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনাতে সবাইকে কাজ করতে হবে।জননেত্রী শেখ হাসিনার যে উন্নয়নের রোল মডেল করেছে তা বিশ্বে বিরল। ভবিষ্যতে পটিয়ার অবহেলিত এলাকা চিহ্নিত করে কাজ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট