1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ চন্দনাইশে শ্রেষ্ঠ মাদ্রাসা মকবুলিয়া, শ্রেষ্ঠ অধ্যক্ষ নুরুল আলম আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা পেছু মিয়ার পরিবারের উপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন মানসিক রোগী মজিরন বেওয়া’র সন্ধান চান তার পরিবার সরকার উৎখাতে কাজ করছে অতি বাম-অতি ডানরা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মনসুর মাস্টারের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন। সোনাইমুড়ীতে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু ১০নং সলিমপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি। চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪

শ্রমজীবী মানুষের মাঝে এপেক্স ক্লাব অব পটিয়ার ইফতার বিতরণ

  • প্রকাশিত: রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৮৩ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ

৬ এপ্রিল ২০২৪ শনিবার পটিয়া উপজেলার ইন্দ্রপুর লবণ শিল্প এলাকায়, থানার মোর, ও রেলওয়ে স্টেশনে প্রায় ৪০০ শ্রমজীবী মানুষের মাঝে আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব পটিয়ার পক্ষ থেকে ইফতার বিতরণ করা হয়েছে। এপেক্স ক্লাব অব পটিয়ার সভাপতি মোঃ লিয়াকত আলীর সভাপতিত্বে ও সেক্রেটারি এন্ড ডি এন এডিটর মোঃ মোরশেদুর রেজা সবুজের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া পৌরসভার সফল মেয়র আলহাজ্ব মোঃ আইয়ুব বাবুল । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ সৈয়দ নুরুল আবছার, ক্লাবের ফাউন্ডার এন্ড চাটার প্রেসিডেন্ট সৈয়দ মিয়া হাসান, মোঃ তৌফিকুল ইসলাম চৌধুরী, জেলা ৩ এর ট্রেজার ও পটিয়া ক্লাবের সিনিয়র সহ সভাপতি মোঃ আলমগীর আলম, জুনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু সাঈদ তালুকদার খোকন, সেবা পরিচালক মোঃ জসিম উদ্দিন, পাবলিক স্পিকিং এন্ড ডিবেটিং ডিরেক্টর মোঃ মোরশেদুল আলম, এম এ সাকুর, মোহাম্মদ নাঈম উদ্দিন আলমদার, নাফিস করিম চৌধুরী মোঃ ফারুক, মোঃ আবু হেনা, মোঃ ইব্রাহিম রানাসহ প্রমখ। অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান অতিথি পটিয়া পৌরসভার মেয়র মোঃ আইয়ুব বাবুল বলেন, এপেক্স ক্লাব এর এমন উদ্যোগকে সাদুবাদ জানাই, অনেক মানুষ আছেন যারা সারাদিন রোজা থেকে শুধুমাত্র পানি খেয়ে ইফতার করেন সেই সব কিছু মানুষ এমন ইফতার বিনামূল্যে পাচ্ছেন এমন উদ্যোগ প্রসংশনীয়। আমি এই উদ্যোগে থাকতে পেরে খুবই আনন্দিত।

আমি আশা করব পটিয়ার কম ভাগ্যবান মানুষদের নিয়ে এ ক্লাব আরো ভালো ভালো উদ্যোগ গ্রহণ করবে। বিশেষ অতিথি সৈয়দ নুরুল আবছার বলেন,স্মার্ট ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্য পূরণ করতে হলে পিছিয়ে পড়া মানুষদের দ্রুতগতিতে মানসম্মত জীবন যাপনে অন্তর্ভুক্ত করতে হবে। সরকারের পাশাপাশি সচেতন মহলকেও প্রান্তিক জনগোষ্ঠীর বহুমাত্রিক উন্নয়নে এগিয়ে আসা জরুরি। ক্লাবের ফাউন্ডার ও চাটার প্রেসিডেন্ট সৈয়দ মিয়া হাসান বলেন, আমাদের প্রত্যেকের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা পারে অনেকের মুখে হাসি ফুটাতে। আমরা চেষ্টা করি আমাদের সামান্য প্রচেষ্ঠার মাধ্যমে কিছু অসহায় মানুষের পাশে দাঁড়ানোর, প্রতিবছরের মতো এ রমজানে ও আমাদের উপজেলায় খেটে খাওয়া শ্রমজীবী ও মেহনতি মানুষ এবং এতিমখানার শিক্ষার্থীদের মাঝে ইফতার বিতরণ করি। রমজান মাসে তা দ্বিগুণ আনন্দ আনে যখন ইফতারিতে অসংখ্য অভুক্ত মানুষের কাছে আমরা খাবার পৌঁছে দিতে পারি । ক্লাবের সেবা পরিচালক মোঃ জসিম উদ্দিন বলেন, পবিত্র এই রমজান মাস সিয়াম সাধনার মাস। এ মাস আত্মত্যাগের মাস। এ মাসেই কোরআন নাজিল হয়েছিল। রমজান মাসে ত্যাগের মহিমায় কিছু করলে তা অধিক ছোয়াবের অধিকার লাভ করা যায়। ক্লাব সভাপতি মোঃ লিয়াকত আলী সকলকে ধর্ম বর্ণ নির্বিশেষে অসহায় মানুষের পাশে আসার আহবান জানান এবং আয়োজনে সকলের সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়ে সভা শেষ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট