1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

রাঙ্গামাটি রিজার্ভ বাজার তৈয়রিয়্যা লাইব্রেরী উদ্বোধন।

  • প্রকাশিত: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৫৪ বার পড়া হয়েছে

রিপোর্ট মোঃ ইউসুফ

রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজার এলাকায় মাতব্বর মার্কেট এ তৈয়বিয়্যা লাইব্রেরী এন্ড স্টোশনারী উদ্বোধন করা হয়েছে।

আজ ২৭ ডিসেম্বার বুধববার দুপুরে লাইব্রেরীটি উদ্বোধন করা হয়। উক্ত দোকানের উদ্বোধন উপলক্ষে এক মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মিলাদ মাহফিল পরিচালনা করেন রাঙ্গামাটি তৈয়বিয়্যা জামে মাসজিদের খতিব মাওলনা মোঃ রেজাউল করিম নঈমী।

‌দোকা‌নের মালিক মাওলানা মোহাম্মদ নুরুজ্জামালের প‌রিচালনায় এ সময় দোকানের মালিক সহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

এখানে রাঙ্গামাটি জেলা উপজেলার সুন্নী নূরানী মাদ্রাসার যাবতীয় বই খাতা কলম এবং স্টোশনারী দ্রব্য পাইকারী খুচরা বিক্রয় করা হয়।
ফটো কপি সহ অনলাইনের যাবতীয় কাজ করা হয়।

লংগদু উপজেলার বগাচতর ইউনিয়নের শাহদাত টিলা গ্রামের মাওলানা মোহাম্মদ নুরুজ্জামালের ক্ষুদ্র প্রচেষ্টায় রাঙ্গামাটি রিজর্ভ বাজারে মাতব্বর মার্কেট এ তৈয়বিয়্যা স্টেশনারী দোকান স্থাপন করেছেন।

মাওলানা মোহাম্মদ নুরুজ্জামালের সঙ্গে কথা হলে তিনি বলেন, আমার ছোট থেকেই স্বপ্ন ছিল নিজ হাতে গড়া প্রতিষ্ঠান করব,সেই ইচ্ছা স্বপ্ন থেকেই আমার তৈয়বিয়্যা লাইব্রেরী এন্ড স্টোশনারী স্থাপন করা।

মহান আল্লাহতালার রহমতে তা করতে পেরেছি, আলহামদুলিল্লাহ লাখ লাখ শুকরিয়া,সকলেই দোয়া করবেন আমার জন্য তৈয়্যবিয়্যা স্টেশনারী দোকান যেন সুষ্ঠুভাবে সত নিষ্ঠার সাথে পরিচালিত করতে পারি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট