1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

“রক্তের বন্ধনে পটিয়া”র ব্যবস্হাপনায় “বিনামূল্যে রক্তের গ্রুপ” নির্ণয় ক্যাম্প-২০২৪ সম্পন্ন।

  • প্রকাশিত: রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ১০৮ বার পড়া হয়েছে

হযরত আস আদ আলী শাহ রহ: এর ওরশ শরীফ উপলক্ষে পটিয়ার অন্যতম মানবিক, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন “রক্তের বন্ধনে পটিয়া”র ব্যবস্হাপনায় “বিনামূল্যে রক্তের গ্রুপ” নির্ণয় ক্যাম্প-২০২৪ এর আয়োজন সম্পন্ন।
গতকাল ০২-০৩-২০২৪ ইং রোজ শনিবার ” হযরত আস আদ আলী শাহ রহ এর মাজার প্রাঙ্গণে ” সংগঠনের অর্থসচিব মহিউদ্দিন সজিব এর সভাপতিত্বে এডমিন ও মহাসচিব মো: আসহাব উদ্দিন এর পরিচালনায় এই ক্যাম্প অনুষ্টিত হয়। এতে প্রায় ২২০ জনকে ফ্রী ব্লাড গ্রুপ নির্ণয় সেবা প্রধান করা হয়।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলাল হোসেন বাবু,খোরশেদ আলম ও কাউছার আলম।
এই ক্যাম্পে উপস্থিত ছিলেন সংগঠনের এডমিন আহমেদ জিয়া, মিরাজ হোসেন,শাহিদা আকতার,আমির হোসেন মাসুম,জয়নাল আবেদিন,অপি সহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট