1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন সম্মাননা পুরস্কার পেলেন কণ্ঠশিল্পী আনিসা তালুকদার তৃনমূল থেকে উঠে আসা একজন নুরুল আবছার বাবুল। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় ৬ গরুসহ ১ রাখালের মৃত্যু। আগামী ১৫ মে প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ কন্ট্রাক্টর এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী পটিয়ার দুই উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বাকবিতন্ডায় হাতাহাতি মারামারি খুটাখালীতে দিন-দুপুরে ডাকাতি,মালামার লুট পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন।

মোহামেডান স্পোর্টিং ক্লাব পটিয়া শাখার সাধারণ সভা অনুষ্ঠিত

  • প্রকাশিত: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ১৯২ বার পড়া হয়েছে

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:- আগামী ২৪ জানুয়ারি পটিয়া মাটে উডন্ত পাখী স্পোটিং ক্লাব কতৃক নুর সোপ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হচ্ছে। উক্ত খেলায় অংশগ্রহণের লক্ষ্যে মোহামেডান স্পোটিং ক্লাব পটিয়া শাখার

সাধারণ সভা ২০ জানুয়ারি সন্ধায় সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাজাহান চৌধুরী সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য পটিয়া মোহামেডান স্পোটিং ক্লাবের সহ সভাপতি ডি,এম, জমির উদ্দীন, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, সিনিয়র কর্মকর্তা হাবিবউল্লাহ মামুন, হাবিবুর রহমান রিপন,সাইফুল ইসলাম, আবদুল হান্নান, মোঃরবি,পেয়ারু, শহিদুল ইসলাম পটল, মো:ফজলু প্রমুখ।

সভার শেষে ক্রিকেট কমিটি গঠন করা হয়। এতে সভাপতি এস,এম,রিপন, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন আলভী, সাংগঠনিক সম্পাদক ইমন, টিম ম্যানেজার দিহান চৌধুরী, ও মেন্টর সাইফুল ইসলাম। সভায় আরো অনেক কর্মকর্তা ও সমর্তক বৃন্দ উপস্থিত ছিলেন।

 

সভায় বক্তারা বলেন, ক্রীড়া খাতে প্রাতিষ্ঠানিকতা ও সাংগঠনকি দক্ষতার অভাব আছে। সেই অভাব দূর করে সমমনা আরও খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ স্থাপন, খেলাধুলা ও দেশের তরুণ প্রজন্মকে আরও দক্ষ ক্রীড়াবিদ হিসেবে তৈরি করার লক্ষ্য নিয়েই কাজ করছে পটিয়া মোহামেডান স্পোটিং ক্লাব।

খেলাহবে একটি স্পোর্টস-কমিউনিটি প্ল্যাটফর্ম যা দৈনন্দিন জীবনে আপনাকে খেলাধুলার সঙ্গে জড়িত রাখতে সহায়তা করে। এই প্ল্যাটফর্মের মাধ্যমে আপনি আপনার পছন্দের খেলার সতীর্থ অনুসন্ধান, বাছাই, প্রতিপক্ষ নির্বাচন, খেলার পরিকল্পনা, খেলার স্থান, অনুশীলনের স্থান ও সময় ইত্যাদি বেছে নিতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট