1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

বোয়ালখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ৫ম বার ফ্রি বাস সার্ভিসের ব্যবস্থা

  • প্রকাশিত: রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৯৯ বার পড়া হয়েছে

নিজস্ব সংবাদদাতা :

বোয়ালখালী থেকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২৩-২০২৪ সেশনে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের নির্বিঘ্নে যাতায়াত ও পরীক্ষায় অংশগ্রহণের লক্ষ্যে বোয়ালখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পরিচালনা ও তত্ত্বাবধানে ৪ দিনব্যাপী ৫ম বারের মত ফ্রি বাস সার্ভিস ব্যবস্থা করা হয়েছে।

গতকাল শনিবার সকাল ৭টায় প্রধান অতিথি হিসেবে সর্বশেষ দিনের ফ্রি বাস সার্ভিসের উদ্বোধন করেন বোয়ালখালীর কৃতি সন্তান ও জামাল খান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর প্রকৌশলী বিজয় কুমার চৌধুরী।

উদ্বোধনকালে তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার কোনো বিকল্প নেই। তাই এ সংগঠন পরীক্ষার্থীদের জন্য যে ফ্রি বাস তা একটি স্মার্ট নাগরিকের কাজ। যা বোয়ালখালীকে স্মার্ট বোয়ালখালী তৈরিতে মুখ্য ভূমিকা রাখবে।

কর্ণফুলীর ফেরী ও ফেরীঘাটের যানজটের দুর্ভোগ ছাড়া নির্বিঘ্নে পরীক্ষায় অংশগ্রহণ করতে পেরে কৃতজ্ঞতা প্রকাশ করেছে পরীক্ষার্থীরা।

বিভিন্ন ইউনিটের ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের উপজেলা থেকে বিশ্ববিদ্যালয় ও পরীক্ষা শেষে বিশ্ববিদ্যালয় থেকে বোয়ালখালীতে নির্বিঘ্নে যাতায়াত সুবিধা জন্য এমন উদ্যোগ নিয়েছেন বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ফজলুল কাদের, সাধারণ সম্পাদক কফিল উদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যগণ।

এছাড়া গত ২, ৮ এবং ৯ তারিখ যথাক্রমে ক, খ এবং গ ইউনিটের পরীক্ষা চলাকালীনও  বাস সার্ভিস অব্যাহত ছিল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট