1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

বোয়ালখালীতে ট্রাক উল্টে  প্রাণ গেল চালকের

  • প্রকাশিত: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ৬৩ বার পড়া হয়েছে

বোয়ালখালী  প্রতিনিধি :

চট্টগ্রামের বোয়ালখালীতে মিনি ট্রাক উল্টে ফসলী জমিতে পড়ে ঘটনাস্থলে প্রাণ হারিয়েছেন ট্রাকচালক আজিজুর রহমান (৩৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আজিজুর রহমান পটিয়া উপজেলার ধলঘাট ইউনিয়নের দক্ষিণ সুরমা গ্রামের শফি সওদাগরের ছেলে।

বৃহস্পতিবার (২১ মার্চ) ভোর পাঁচটার দিকে উপজেলার কানুনগোপাড়া-শ্রীপুর বুড়া মসজিদ সড়কের আকুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য বাপ্পা দে  জানান, ভোরে মিনি ট্রাকটি কানুনগোপাড়া থেকে শ্রীপুর দিকে দ্রুত গতিতে যাচ্ছিল। এসময় সড়কে থাকা মাটি বৃষ্টি পানিতে পিচ্ছিল হওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ফসলী জমিতে উল্টে পড়ে। ঘটনাস্থলেই চালক মারা গেছেন। তাকে উদ্ধার করে স্বজনরা পটিয়ায় নিয়ে গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট