1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা করুন …ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩
  • ২৩৪ বার পড়া হয়েছে

অবিলম্বে সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন মজলুম দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি জোর দাবী জানিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহŸায়ক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন । তিনি আরো বলেন- সরকার বেগম খালেদা জিয়াকে হত্যার নীল নক্সা করছে। একজন সাবেক প্রধানমন্ত্রীর অসুস্থতা ও মৃত্যু নিয়ে ব্যঙ্গ করে প্রধানমন্ত্রী লন্ডনে ইতিপূর্বে যে বক্তব্য দিয়েছেন তা তার প্রধানমন্ত্রীন নৈতিক স্খলনের পরিচয় এবং শাসনতান্ত্রীক ধৃষ্টতা। তারেক রহমানের নেতৃত্বে ভোট চুরির কারিগর শেখ হাসিনাকে উৎখাৎ করা হবে। বক্তব্য একটাই, ফ্যাসিস্ট শেখ হাসিনার পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠা করা হবে।

১২ অক্টোবর, বিএনপির সমর্থক গবেষণাধর্মী সৃজনশীল সংগঠন ‘তারেক রহমান রাজনৈতিক দর্শন চর্চা ও গবেষাণা কেন্দ্র বাংলাদেশ’র ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন উপলক্ষ্যে সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী পরিচালক আলমগীর নূর এর সভাপতিত্বে এবং চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি মোঃ আতিকুর রহমান এর সঞ্চালনায় আয়োজিত পুষ্পাঞ্জলি অর্পনপর সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তারেক রহমান রাজনৈতিক দর্শন চর্চা ও গবেষণা কেন্দ্র বাংলাদেশ-কেন্দ্রীয় কমিটির উদ্যোগে অদ্য ১২ অক্টোবর(বৃহঃপ্রতিবার) সংগঠনের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে চট্টগ্রামের ষোলশহরস্থ শহীদ জিয়া (বীর উত্তম) ও মহান মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত বিপ্লব উদ্যানে পুষ্পিত শ্রদ্ধাঞ্জলি অর্পন শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির’র সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক শেখ মোহাম্মদ মহিউদ্দিন, বাংলাদেশ পেশাজীবী পরিষদ,চট্টগ্রাম শাখার ভারপ্রাপ্ত আহŸায়ক সাংবাদিক জাহিদুল করিম কচি, চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক গণ শিক্ষা বিষয়ক সম্পাদক ইব্রাহিম বাচ্চু, চট্টগ্রাম উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ সরওয়ার উদ্দীন সেলিম, বাকলিয়া থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর, নগর যুবদল সহ-সভাপতি নাসিম চৌধুরী নাসিম, সাংবাদিক নুরুল ইসলাম রিপন, নগর যুবদল যুগ্মসাধারণ সম্পাদক আসাদুর রহমান টিপু, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি নজরুল ইসলাম চৌধুরী মাসুম, ইকবাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান, মোঃ আলাউদ্দিন, আওরঙ্গ জেব খান স¤্রাট, হাজী আবদুর রহিম, মোঃ নাজিম উদ্দীন খান আকবর, মোঃ সালাউদ্দিন, ইউসুফ তালুকদার, জান্নাতুন নঈম চৌধুরী রিকু, পারভিন আক্তার চৌধুরী, জিয়া স্মৃতি পাঠাগার চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক লায়ন আনোয়ার হোসেন উজ্জল, নূর হোসেন, রফিকুল ইসলাম, সাদ্দাম হোসেন সাদ্দাম, ইঞ্জিনিয়ার মাজেদুল হক, মোঃ হাসান, মোঃ ফজলুল,করিম, তাহেরা মহরম, গোলজার হোসেন লেদু , খোরশেদ আলম, মোঃ হিরু, আরিফুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট