1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
১২ শিক্ষকের ৭ শিক্ষার্থী, পাস করেছে একজন সম্মাননা পুরস্কার পেলেন কণ্ঠশিল্পী আনিসা তালুকদার তৃনমূল থেকে উঠে আসা একজন নুরুল আবছার বাবুল। চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় ৬ গরুসহ ১ রাখালের মৃত্যু। আগামী ১৫ মে প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ কন্ট্রাক্টর এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী পটিয়ার দুই উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বাকবিতন্ডায় হাতাহাতি মারামারি খুটাখালীতে দিন-দুপুরে ডাকাতি,মালামার লুট পটিয়ায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাইফুল হাসান টিটু সাথে জঙ্গলখাইন ইউনিয়ন বাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত চন্দনাইশে আধুনিকতার ছোঁয়া নিয়ে মেটারনিটি জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আশরাফুল হকের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন।

বাবা-মায়ের কবর জিয়ারতের মধ্য দিয়ে জব্বারের প্রচারণা শুরু

  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ১৯৯ বার পড়া হয়েছে

জাহাঙ্গীর আলম চৌধুরী
সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম:-১৪ চন্দনাইশ-সাতকানিয়া (আংশিক) এলাকার নাগরিক কমিটি স্বতন্ত্র প্রার্থী তিন তিনবারের সাবেক উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী। বাবা-মায়ের কবর জিয়ারতের মাধ্যমে “ট্রাক” প্রতীক নিয়ে তিনি প্রচারণার শুরু করেন।
১৯ শে ডিসেম্বর (মঙ্গলবার) সকালে সৈয়দাবাদ তার নিজ পারিবারিক কবরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারতের মধ্য দিয়ে প্রচারণা শুরু করেন আলহাজ্ব আবদুল জব্বার চৌধুরী।
তিনি প্রথমে চন্দনাইশ পৌরসভার ১নং ওয়ার্ড বদুরপাড়া থেকে শুরু করে চন্দনাইশ সদর,হারলার নয়া হাট,জিহস ফকির পাড়া, আবদুল বারীহাট,দক্ষিণ গাছবাড়িয়া,কলঘর হয়ে গাছবাড়িয়ার কলেজ গেইট পর্যন্ত ব্যাপক গণসংযোগ করেছেন। গণসংযোগকালে আ’লীগের নেতাকর্মী ছাড়াও স্থানীয় অসংখ্য মুরুব্বি তার সাথে স্বতঃস্ফূর্তভাবে গণসংযোগে অংশগ্রহণ করেন। রাস্তার দুই পাশে দাঁড়িয়ে থাকা পথচারীকে হাত তুলে শুভেচ্ছা জানান জব্বার চৌধুরী।


তিনি আগামী ৭ জানুয়ারী নারী পুরুষকে “ট্রাক” মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করার আহবান জানান।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবুর রহমান,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ফেরদৌছ আলম খান,উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক বাবর আলী ইনু,প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দিন চৌধুরী,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বেগ,গাছবাড়িয়া সরকারী কলেজের সাবেক ভিপি শেখ টিপু চৌধুরী,আ’লীগ নেতা যথাক্রমে,আবুল কালাম,শওকত হোসেন ফিরোজ,নাছির, কমিশনার মোজাম্মেল হক চৌধুরী, জসিম উদ্দিন চৌধুরী,চৌধুরী আমির মো.সাইফুদ্দিন,বাপ্পিসহ ছাত্রলীগ, যুবলীগ ও আ’লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট