1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু পটিয়ায় মেহের আটি ফিরোজা-রউফ ফাউন্ডশনের আয়োজনে বাংলা বর্ষবরন ও ঈদ পুনর্মিলনী শীর্ষক সভা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি: প্রতিবাদে খালিয়াজুরীতে আওয়ামী লীগের বিক্ষোভ

  • প্রকাশিত: বুধবার, ২৪ মে, ২০২৩
  • ১৪৮ বার পড়া হয়েছে

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে নেত্রকোণার জেলার খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগ।

বুধবার (২৪ মে) সকাল সারে এগারো টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা চত্বর ঘোরে আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব দেন খালিয়াজুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি অজিত বরণ সরকার ও সাধারণ সম্পাদক মোঃ সাদেকুর রহমান চৌধূরী সাদেক। বিক্ষোভ মিছিলে উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত ১৯ মে বিকালে রাজশাহীর পুঠিয়া শিবপুর হাট উচ্চ বিদ্যালয় মাঠে রাজশাহী জেলা ও মহানগর বি,এন,পি’র আয়োজনে এক সমাবেশে রাজশাহী জেলা বি,এন,পির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ তার বক্তব্যে শেখ হাসিনাকে কবরে পাঠানোর হুমকি দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট