1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

পলাশবাড়ীতে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • প্রকাশিত: শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩২ বার পড়া হয়েছে

আমিরুল ইসলাম কবিরঃ

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী সুন্দর, সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে পালিত হয়েছে।

শুক্রবার পহেলা সেপ্টেম্বর/২৩ ইং সকাল ১০ টায় উপজেলায় দলীয় কার্যালয় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পলাশবাড়ী উপজেলা বিএনপি’র কার্যালয়ে ও তিনমাথা মোডে ৮টি ইউনিয়ন ও পলাশবাড়ী পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীরা উপস্থিত হতে থাকে। পরে একত্রিত হয়ে বিকাল ৪ টায় এক বিশাল বর্ণাঢ্য র‌্যালী দলীয় কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

এতে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন,গাইবান্ধা জেলা বিএনপি’র সভাপতি বিশিষ্ট চিকিৎসক অধ্যাপক ডা মইনুল হাসান সাদিক।
এসময় আরো উপস্থিত ছিলেন, থানা বিএনপি’র সভাপতি আব্দুল সামাদ মন্ডল,সাধারণ সম্পাদক আবু আলা মওদুদ, পৌর বিএনপি’র সভাপতি আবুল কালাম আজাদ,সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান রিপন,সাংগঠনিক সম্পাদক আঃ মোত্তালিব সরকার বকুল, জেলা ছাত্রদল সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লিয়াকত,জেলা ছাত্রদল সহ-সভাপতি মিল্লাত সরকার মিলন,জেলা ছাত্রদল যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিক্সন,থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মমিন মন্ডল, সদস্য সচিব লিফেজ সরকার, থানা যুবদলের সদস্য সচিব রাজু আহম্মেদ,পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শামিম রেজা,সদস্য সচিব ইমরান সরকার,পৌর যুবদল, থানা ও পৌর জাসাস, শ্রমিক দল,মৎসজীবি দলসহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

র‌্যালীতে বিভিন্ন শ্লোগানে পলাশবাড়ী পৌর এলাকার রাজপথ মুখরিত করে রাখে বিএনপি’র নেতাকর্মীরা। পরে র‌্যালী ও মিছিলটি পলাশবাড়ী সরকারি কলেজ মাঠে গিয়ে তাদের কার্যক্রম শেষ হলে সবার মাঝে খাবার বিতরণ করা হয়।

শেষে শহীদ জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনায় দোয়া ও বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া পরিচালনা করা হয়।
উল্লেখ্য,বিগত ১৯৭৮ সালের পহেলা সেপ্টেম্বর প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশী জাতীয়তাবাদের “যূথবদ্ধ শক্তিমঞ্চ” হিসাবে এই দল গঠন করেন। ৪৫ বছরে পা রাখলো দলটি,প্রতিষ্ঠার পর সাড়ে চার দশকের মধ্যে গত এক যুগের বেশি সময় ধরে সবচেয়ে প্রতিকূল সময় পার করছে দলটি।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট