1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ চন্দনাইশে শ্রেষ্ঠ মাদ্রাসা মকবুলিয়া, শ্রেষ্ঠ অধ্যক্ষ নুরুল আলম আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা পেছু মিয়ার পরিবারের উপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন মানসিক রোগী মজিরন বেওয়া’র সন্ধান চান তার পরিবার সরকার উৎখাতে কাজ করছে অতি বাম-অতি ডানরা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মনসুর মাস্টারের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন। সোনাইমুড়ীতে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু ১০নং সলিমপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি। চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪

পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন সিলেট এয়ারপোর্ট এ এসপি আছাবুর রহমান

  • প্রকাশিত: বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ২৩৭ বার পড়া হয়েছে

মোঃ ইদু খান স্টাফ রিপোর্টারঃ

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদুল আযহা মহান আল্লাহ তায়ালার এক পবিত্র উপহার। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার কামনা। ঈদের প্রত্যয় হোক ধনী-গরিবের ব্যবধান ভুলে গিয়ে, জুলুম নিপীড়ণ থেকে জনগণের মুক্তি ও গোটা বিশ্ব জাহানে শান্তি প্রতিষ্ঠার। সিলেটবাসী ও নিজ জন্মস্থান খালিয়াজুরী উপজেলাসহ দেশ-বিদেশ সবাইকে আমার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি,ঈদ মোবারক।

তিনি আরও বলেন, আসন্ন পবিত্র ঈদ-উল-আযহায় পরিবার পরিজনদের সাথে ঈদের আনন্দ উদযাপনের জন্য দেশ-বিদেশ বিভিন্ন প্রান্ত হতে সিলেট আসেন, এছাড়াও সিলেট কর্মরত অনেকেই বিমান, গাড়ি নৌ পথ ব্যবহারের মাধ্যমে তাদের নিজ নিজ গন্তব্যস্থলে পৌঁছান। এই ঈদ যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে পুরো বাংলাদেশ ব্যাপী পুলিশের প্রতিটি অঞ্চলের পুলিশ সদস্যরা নিরলসভাবে কাজ করছেন। দেশের প্রতিটি গুরুত্বপূর্ণ টারমিনালসমূহে পুলিশ সদস্যরা তাদের উপর অর্পিত দায়িত্ব অত্যন্ত নিষ্ঠার সাথে পালন করছেন। যাতায়াত পথে যাত্রীরার অনাকাঙ্ক্ষিত কোন ঘটনা যাতে না ঘটে সেজন্য পুলিশ সদস্যরা তৎপর রয়েছেন।

তিনি আরো বলেন, বিমান, গাড়ি ট্রলারে অতিরিক্ত যাত্রী পরিবহন করা থেকে সবাই বিরত থাকতে হবে। সময়ের চেয়ে মানুষের জীবনের মূল্য অনেক বেশি। কোন যানবাহন প্রতিযোগিতা মূলকভাবে বেশি যাত্রী বোঝাই করে বেশি স্পীড দিয়ে চালানো যাবেনা।

কোরবানীর গরুসহ অন্যান্য পণ্যবাহী যানবাহন চলাচলে কোন প্রকার হয়রানির শিকার না হয় সেদিকে পুলিশের বিশেষ নজরদারী থাকবে। সিলেটবাসী যানবাহনে চলাচলে যেকোন সমস্যায় যোগাযোগ করুন, অথবা জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধম্যে পুলিশকে অবগত করলে পুলিশ সাথে সাথে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

তিনি আরও বলেন, আমরা থানা পুলিশ সিলেট বাসীর নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ তৎপর রয়েছি।

সিলেট এয়ারপোর্ট এ এসপি আছাবুর রহমান পবিত্র ঈদুল আযহার পবিত্রতা রক্ষাত্বে ও পরিবেশকে সুরক্ষা রাখার জন্য কোরবানীর বর্জ নিজ দায়িত্বে পরিস্কার করার জন্য কতৃপক্ষের কাছে অনুরোধ করেছেন, তার সাথে যাত্রীদের জীবনের নিরাপত্বা দিতে বেপরোয়া যানবাহন না চালানোর চালকদের প্রতি অনুরোধ করছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট