1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ সার্ক মানবাধিকার ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের উদ্যোগে তীব্র তাপদাহে অসুস্থ হয়ে পড়া সুবিধাবঞ্চিত নারী ও শিশুদের ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত চন্দনাইশে আবু হেনা ফারুকীকে নির্বাচনে দাঁড়াতে অনুমতি দিয়েছে এলাকাবাসী বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। চন্দনাইশে আ’লীগ নেতা জাহেদ হোসেনের পক্ষ থেকে শরবত ও ছাতা বিতরণ চেয়ারম্যান-খন্দকার আছিফুর রহমান, মহাসচিব মো: ছগীর আহমেদ বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র কেন্দ্রীয় কমিটি ঘোষণা শিবগঞ্জে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইস্তিসকার নামাজে কাঁদলেন মুসল্লিরা। চকরিয়ার ডুলাহাজারায় আম পাড়তে গিয়ে শশুর বাড়ির ছাদ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু

পটুয়াখালী পৌরসভা নির্বাচনে একই পরিবারের ৩ জনের মনোনয়ন দাখিলে গুঞ্জন।

  • প্রকাশিত: রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৮৫ বার পড়া হয়েছে

বরিশাল ব্যুরো।

পটুয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে একই পরিবার বর্তমান মেয়র মহিউদ্দিন আহম্মেদ সহ তিন জনের মনোনয়ন দাখিল করা নিয়ে সকলের মনে কৌতুহলের সৃষ্টি হয়েছে। এবিষয়ে পৌর শহরসহ আশেপাশের এলাকায় চলছে নানান গুঞ্জন। আগামী ৯ মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া পটুয়াখালী সদর পৌরসভা নির্বাচনে একই পরিবারের তিন জনসহ মোট ছয় জন প্রার্থী মনোনয়ন ফরম দাখিল করেছেন। এছাড়া কাউন্সিলর পদে ৪৩ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৫ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। মঙ্গলবার মনোনয়ন জমার শেষ দিন বিকেলে রিটার্নিং কর্মকর্তা ও সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর হক এ তথ্য নিশ্চিত করেন। এর আগে একইদিন মঙ্গলবার দুপুর সাড়ে বারোটায় সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন জমা দেন সাবেক মেয়র জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ডা. মোঃ শফিকুল ইসলাম। বেলা আড়াইটায় মনোনয়ন জমা দেন বর্তমান মেয়র মহিউদ্দিন আহম্মেদ, তার স্ত্রী মার্জিয়া আক্তার ও তার বড় ভাই আবুল কালাম আজাদ। এছাড়া আরেক প্রার্থী নাসির উদ্দিন খান মনোনয়ন দাখিল করেন। এর আগে ১২’ফেব্রুয়ারি সোমবার পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এনায়েত হোসেন মেয়র পদে মনোনয়ন জমা দিয়েছেন।
আগামী ১৫ ফেব্রুয়ারী মনোনয়ন পত্র যাচাই বাছাই করার পরে ২২ ফেব্রুয়ারী মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ এবং ২৩ ফেব্রুয়ারী প্রতীক বরাদ্দ করা হবে।
রিটার্নিং কর্মকর্তা আরো বলেন, প্রতীক বরাদ্দের পূর্বে কোন প্রার্থী আচরন বিধি লঙ্গন করতে পারবে না এ মর্মে সকল প্রার্থী কে চিঠি দেয়া হয়েছে। আপনারা জানেন গতকাল ১২ তারিখ সোমবার দুই জন প্রার্থী কে আচরন বিধিমালা লংঘন (শো-ডাউন) করে মনোনয়ন পত্র জমা দিতে আসায় তাদের কে শোকজ করা হয়েছে এবং ২৪ ঘন্টার মধ্যে তারা জবাব দিয়েছে তাদের পরবর্তী করনীয় সম্পর্কে আইন গত দিক খতিয়ে দেখে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। সুষ্ঠু সুন্দর নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশন বদ্ধ পরিকর। পৌরসভা নির্বাচনে ভোট গ্রহন হবে ইভিএম-এ। ইতিমধ্যে বিভিন্ন স্থানে ভোট প্রদান পদ্ধতি সম্পর্কে ভোটারদের ধারনা দেয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট