1. info@www.dainikdeshbarta.com : bissho sangbad Online : bissho sangbad Online
  2. info@www.dainikdeshbarta.com : Dainik Desh Barta :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম :
এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ চন্দনাইশে শ্রেষ্ঠ মাদ্রাসা মকবুলিয়া, শ্রেষ্ঠ অধ্যক্ষ নুরুল আলম আনোয়ারার বীর মুক্তিযোদ্ধা পেছু মিয়ার পরিবারের উপর হামলা ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন মানসিক রোগী মজিরন বেওয়া’র সন্ধান চান তার পরিবার সরকার উৎখাতে কাজ করছে অতি বাম-অতি ডানরা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মনসুর মাস্টারের জানাযা রাষ্ট্রীয় মর্যদায় সম্পন্ন। সোনাইমুড়ীতে হিট স্ট্রোকে দুইজনের মৃত্যু ১০নং সলিমপুর ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি। চাঁপাইনবাবগঞ্জে নদীতে গোসলে নেমে দুই শিশুর মৃত্যু। কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪

পটিয়া এসএসসি পরিবারের ১০০০ জনের জন্য ইফতারের আয়োজন।

  • প্রকাশিত: রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৫৭ বার পড়া হয়েছে

৫ই এপ্রিল ২০২৪,২৫ রমজান চট্টগ্রামের পটিয়া উপজেলায় কর্ণফুলী কমিউনিটি সেন্টারে পটিয়া এসএসসি পরিবারের কর্তৃক ১০০০ জনের জন্য ইফতারের আয়োজন করা হয়।

পটিয়া এসএসসি পরিবারের ভলান্টিয়ার, মডারেটর এবং এডমিনদের অক্লান্ত পরিশ্রম ও নিরলস প্রচেষ্টায় পটিয়ার ২৬টি এতিমখানার প্রায় ১,০৫০ জন শিক্ষার্থীর মাঝে, পটিয়ার বিভিন্ন স্থান যেমন মেডিকেল গেইট, রেল স্টেশন সংলগ্ন এলাকায় ৫০ জন পথশিশু ও ছিন্নমূল মানুষের মাঝে এবং প্রায় ৮০ জন ভলান্টিয়ারসহ ১,২০০ জনকে এসএসসি পরিবার আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে সংযুক্ত করতে করে এবং ইফতার পৌঁছে দিয়েছে।

সন্ধ্যা ৬ টার আগেই ২ জন করে প্রতিনিধি ইফতারি নিয়ে ২৬টি এতিমখানায় পৌছে যান এবং সংশ্লিষ্ট এতিমখানায় আয়োজিত দোয়া মাহফিলে অংশগ্রহণ শেষে নির্ধারিত সময়ে এতিমদের সাথে ইফতার করেন।

এসএসসি পরিবার পুরো প্রক্রিয়াটি স্বচ্ছ ও নিরবিচ্ছিন্নভাবে সম্পন্ন করেছে । এই আয়োজনকে ঘিরে তারা গত এক মাস ধরে অক্লান্ত পরিশ্রম করেছেন। কয়েকজন মডারেটর গত ২ দিন ধরে না ঘুমিয়ে অক্লান্ত পরিশ্রম করে আয়োজনকে সফল করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট